মাধবপুরে দুই মাসের ভাড়া নেবেন না মার্কেটের মালিক

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ০২, ২০২০
০২:৩৪ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০২, ২০২০
০২:৩৪ পূর্বাহ্ন



মাধবপুরে দুই মাসের ভাড়া নেবেন না মার্কেটের মালিক

বর্তমান করোনা পরিস্থিতিতে ব্যবসায়ীদের লোকসানের কথা চিন্তা করে ভাড়াটেদের কাছ থেকে ২ মাসের ভাড়া না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন হবিগঞ্জের মাধবপুরের সুকুমার ম্যানশনের মালিক সুভাষ চন্দ্র সরকার। তিনি মার্কেটের ৩০টি দোকানের ভাড়া মওকুফ করেছেন।

জানা গেছে, সুভাষ চন্দ্র সরকার মাধবপুরের সুন্দাদিল গ্রামের মালয়েশিয়া বিডিএসআই কনট্রাকশন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক। করোনাভাইরাসের কারণে বর্তমানে ব্যবসায়ীরা দোকান বন্ধ রাখতে বাধ্য হচ্ছেন। তাই ব্যবসায়ীদের লোকসানের কথা চিন্তা করে তাদের পাশে দাঁড়ালেন বলে মার্কেটের মালিক সুভাষ চন্দ্র সরকার। তিনি মার্কেটের ভাড়াটেদের জানিয়ে দিয়েছেন গত মার্চ ও চলতি এপ্রিল মাসের দোকান ভাড়া দিতে হবে না।

মার্কেটের ভাড়াটে সুদর্শন বিশ্বাস বলেন, দোকান বন্ধ রাখায় গত কয়েকদিনে সংসার চালাতে হিমশিম খাচ্ছিলাম। তখন হঠাৎ করে শুনলাম মালিক ২ মাসের ভাড়া মওকুফ করেছেন। এটি শুনে খুব খুশি হয়েছি।

এ ব্যাপারে সুভাষ চন্দ্র সরকার বলেন, মার্কেট থেকে প্রতি মাসে ৪০ হাজার টাকা ভাড়া উত্তোলন হয়। যারা মার্কেটে ব্যবসা করছেন, তারা আমার এলাকার মানুষ। তারা হয়তো কষ্ট করে ভাড়া দেবেন। এই ২ মাসের ভাড়া না নিলে তারা পরিবার-পরিজন নিয়ে দুই বেলা ভালো করে খেতে পারবেন- এই চিন্তা থেকে তাদের কাছ থেকে ২ মাসের ভাড়া নিচ্ছি না।