কোয়ারেন্টিন ভেঙে পালালেন টেনিস তারকা!

খেলা ডেস্ক


এপ্রিল ০৪, ২০২০
১০:০২ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০৪, ২০২০
১০:০৪ অপরাহ্ন



কোয়ারেন্টিন ভেঙে পালালেন টেনিস তারকা!


কানাডিয়ান টেনিস সুন্দরী ইউজেনি বুচার্ড কোয়ারেন্টিন ভেঙে পালিয়ে চলে গেছেন মরুভূমিতে! সম্প্রতি লাস ভেগাসের কাছে মোজাভে মরুভূমির রেড রক ক্যানিয়ন ঘুরে দেখেন বুচার্ড। সেখানকার কয়েকটি ছবি পোস্টও করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, ‘সামাজিক দূরত্ব’।

যুক্তরাষ্ট্রে করোনা পরিস্থিতি খুবই নাজুক। প্রতিদিনই সেখানে লাশের সারি দীর্ঘ হচ্ছে। এমন পরিস্থিতিতে বুচার্ডের এভাবে ঘর ছেড়ে বেরিয়ে যাওয়াটা ভালোভাবে নেয়নি অনেকে। একজন লিখেন, সামাজিক দূরত্বই যদি পালন করো তবে ছবিটা কে তোলে দিলো?

কিছুদিন আগে একটি টুইট পোস্ট দিয়ে আলোচনায় আসেন ২৫ বছর বয়সী বুচার্ড। ১৯শে মার্চ তিনি লেখেন, ‘আমি কোনো অভিযোগ করছি না। তবে একটা বয়ফ্রেন্ড থাকলে কোয়ারেন্টিনের সময়টা আরো মজার হতো বলে হয় আমার।’ বুচার্ড জানান, ওই পোস্টের পরে মেসেজের পর মেসেজ আসতে থাকে তার ইনবক্সে।

২০১৪ উইম্বলডনে ফাইনালে ওঠে ইতিহাস গড়েন বুচার্ড। কানাডায় জন্ম নেয়া প্র্রথম কানাডিয়ান হিসেবে কোনো গ্র্যান্ড স্লামের ফাইনালে খেলেন তিনি। যদিও শিরোপা জিততে পারেননি। পেত্রা কেভিতোভার কাছে হেরে রানার্সআপ হয়ে সন্তুষ্ট থাকতে হয় তাকে। সে বছরই অস্ট্রেলিয়া ও ফ্রেঞ্চ ওপেনের সেমিফাইনাল পর্যন্ত গিয়েছিলেন বুচার্ড। ফর্ম ধরে রাখতে না পারায় নামতে নামতে র্যাঙ্কিংয়ে ৩৩২ নাম্বারে নেমে গেছেন তিনি।

 

এআরআর-০৩/আরসি-১০