হাউজিং এস্টেট লকডাউন

নিজস্ব প্রতিবেদক


এপ্রিল ০৬, ২০২০
০৯:৩৯ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ০৬, ২০২০
০৯:৫৩ অপরাহ্ন



হাউজিং এস্টেট লকডাউন

সিলেটে করোনাভাইরাসে চিকিৎসক আক্রান্ত হওয়ার পর প্রথমে তার হাউজিং এস্টেটের বাসা এবং পরে রাতে হাউজিং এস্টেট এলাকা লকডাউন করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহাদাত হোসেন বলেন, ‘কেবল ওই চিকিৎসকের বাড়ি নয়, আমরা হাউজিং এস্টেটের মূল ফটক বন্ধ করে দিয়েছি। আপাতত কাউকে প্রবেশ করতে বা বাইরে বেরুতে দিচ্ছি না।’

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত চিকিৎসককে বাসায় রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছে।আক্রান্ত চিকিৎসক সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ছিলেন এবং একটি প্রাইভেট হাসপাতালে নিয়মিত রোগী দেখতেন। এ খবরে চিকিৎসক ও রোগিদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। 

সিলেটের সিভিল সার্জন প্রেমানন্দ মণ্ডল বলেন, ‘তাকে বাসায় রেখেই চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা স্থিতিশীল রয়েছে।‘ চিকিৎসকের বাসার অন্যান্য সদস্যদের মধ্যে এখনও কোন উপসর্গ দেখা যায়নি বলেও তিনি জানান।

জানা গেছে, তিনি নিজে উদ্যোগী হয়ে করোনা পরীক্ষা করালে তার দেখে করোনাভাইরাস শনাক্ত করা হয়। 

সিলেট সিটি করপোরেশনের হাউজিং এস্টেট এলাকার কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেন, ‘ওই চিকিৎসক সকালে এলাকায় মর্নিংওয়াক করতেন। তবে তিনি কয়েকদিন ধরে মর্নিংওয়াক করেননি।’

এর আগে গতকাল রবিবার সন্ধ্যার দিকে সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত প্রথম কোন রোগী শনাক্তের বিষয়টি সিলেট মিররকে নিশ্চিত করেন। সংবাদটি সিলেট মিরর-এর অনলাইনে সর্বপ্রথম প্রকাশ হলে সিলেটজুড়ে তোলপাড় শুরু হয়। 

এএফ/০১

 

এ সংক্রান্ত পূর্বের সংবাদগুলো পড়ুন-

লকডাউন হচ্ছে হাউজিং এস্টেট এলাকা