দুদক পরিচালকের করোনায় মৃত্যু

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ০৬, ২০২০
০৫:৪১ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০৬, ২০২০
০৬:০৯ অপরাহ্ন



দুদক পরিচালকের করোনায় মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জালাল সাইফুর রহমান নামে দুর্নীতি দমন কমিশনের (দুদক) একজন পরিচালক আজ সোমবার (৬ এপ্রিল) সকালে মারা গেছেন। তিনি রাজধানীর উত্তরায় অবস্থিত কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জনপ্রশাসন প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো. রেজাউল আলম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

করোনায় মারা যাওয়া দুদক পরিচালক প্রশাসন ক্যাডারের ২২তম ব্যাচের কর্মকর্তা ছিলেন। তিনি বেশ কিছুদিন ধরে কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মারা যাওয়া দুদক পরিচালকের একই ব্যাচের কর্মকর্তা মো. রেজাউল আলম জানান, আজ (সোমবার) সকাল সাড়ে সাতটার দিকে দুদকের ওই পরিচালক মারা যান। তিনি দীর্ঘদিন থেকে কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

 

কুয়েত মৈত্রী হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আলীমুজ্জামান বলেন, ‘দুদক কর্মকর্তা সাইফুর রহমান করোনায় আক্রান্ত হয়ে ২৭ দিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার অবস্থার অবনতি হওয়ায় গত চার দিন তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়। আজ ভোরে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।’ বর্তমানে তার স্ত্রী-সন্তানকে হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে বলেও জানান তিনি।

দুদকের এই কর্মকর্তা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের প্রাক্তন শিক্ষার্থী এবং প্রশাসন ক্যাডারে যোগ দেওয়ার আগে তিনি ২২তম বিসিএস শিক্ষা ক্যাডারে কাজ করেন। তার বাড়ি ফেনী জেলায়। তার একমাত্র ছেলে একটি বিশ্ববিদ্যালয়ে পড়ছেন।

 

এএফ/০৫