শনিবার থেকে খুলছে করিম উল্লাহ মার্কেট

সিলেট মিরর ডেস্ক


মে ২৯, ২০২০
০২:২০ পূর্বাহ্ন


আপডেট : মে ২৯, ২০২০
০২:৪১ পূর্বাহ্ন



শনিবার থেকে খুলছে করিম উল্লাহ মার্কেট

সিলেটের করিমউল্লাহ মার্কেট আগামী শনিবার (৩০মে) থেকে খুলছে। আজ বৃহস্পতিবার (২৮ মে) মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির জরুরী বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়। সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত মার্কেট খোলা রাখার সিদ্ধান্ত নেন মার্কেটের ব্যবসায়ীরা। তবে মার্কেট খোলার ক্ষেত্রে ব্যবসায়ী ও ক্রেতাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। 

সমিতি সংশ্লিষ্টরা জানান, স্বাস্থ্যবিধি মেনে ব্যবসায়ী ও ক্রেতারা মার্কেটে লেনদেন করতে পারবেন। মাস্ক, হ্যান্ড গ্লাভস ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করাও বাধ্যতামূলক করে দেওয়া হয়েছে। এছাড়া মার্কেট চলাকালিন সময়ে কর্মকর্তা-কর্মচারিদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে সকল ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানানো হয়েছে। 

দুপুর ২টায় করিম উল্লাহ  মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যনির্বাহী পরিষদের সভাপতি মো. আব্দুল অদুদ পাভেলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা। 

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন করিম উল্লাহ মার্কেট ব্যাবসায়ী কল্যাণ সমিতির  সিনিয়র সহ সভাপতি মারুফ আহমদ চৌধুরী, সহসভাপতি জাকারিয়া আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন চৌধুরী মিশু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. এহসান আহমদ জাহেদ, সাংগঠনিক সম্পাদক মো. আফজল হোসেন, প্রচার সম্পাদক মো. মুরাদুজ্জামান চৌধুরী, সহ-দপ্তর সম্পাদক মোহাম্মদ ইয়াহইয়া, ক্রীড়া সম্পাদক মো. তালহা খাঁন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জায়েদ আহমদ, বন্দোবস্থ সদস্য মো. জামাল মিয়া, হাজী সৈয়দ তালিব উদ্দিন, সদস্য মকসুদুর রহমান চৌধুরী।

 

আরসি-০২/