ওয়ার্ড আওয়ামী লীগ নেতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

সিলেট মিরর ডেস্ক


জুলাই ২০, ২০২০
১২:৩০ পূর্বাহ্ন


আপডেট : জুলাই ২০, ২০২০
১২:৩০ পূর্বাহ্ন



ওয়ার্ড আওয়ামী লীগ নেতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

সিলেট মহানগর আওয়ামী লীগের ১১ নম্বর ওয়ার্ড সদস্য নগরের লামাবাজার এলাকার বাসিন্দা নান্টু গুণ (৫৫) মারা গেছেন। আজ রবিবার (১৯ জুলাই) দুপুর ১ টায় স্থানীয় একটি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী ও ২ সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে, তার মৃত্যুতে বিভিন্ন মহল থেকে গভীর শোক ও দুঃখ প্রকাশ করা হয়েছে। এক শোকবার্তায় তারা প্রয়াতের আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ সিলেট জেলা সভাপতি অ্যাডভোকেট প্রদীপ কুমার ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক কৃপেশ পাল, আওয়ামী লীগ নেতা দিবাকর ধর রাম, সাবেক বন ও পরিবেশ বিষয়েক সম্পাদক সাবেক কাউন্সিলর জগদীশ চন্দ্র দাশ, সাবেক কাউন্সিলার চন্দন রায়, কাউন্সিলার সান্তুনু দত্ত সন্তু, সাবেক তথ্য ও গবেষনা বিষয়েক সম্পাদক তপন মিত্র, সুদীপ দেব, বলাই দত্ত, বিমল চৌধুরী, জগৎজোতি দাশ টুটুল, শ্যামল চৌধুরী, উত্তম চৌধুরী, কাঞ্চন দাস, সঞ্জয় পাল, শাহ আকরাম রতন, অ্যাডভোকেট বিজয় কুমার দেব, নির্মলেন্দু দে নিমন, বিভু দাশ গুপ্ত, গোপাল সেন, সাবেক কাউন্সিলর অ্যাডভোকেট আব্দুর রকিব বাবলু, সাবেক ছাত্রনেতা মহানগর যুবলীগ নেতা আনিসুর রহমান তিতাস প্রমুখ।

আরসি-০৬