মেয়রের রোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ১৬, ২০২০
১২:৫৩ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৬, ২০২০
০১:০৯ পূর্বাহ্ন



মেয়রের রোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত

করোনা আক্রান্ত সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সিলেট নগরের একাধিক স্থানে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময় মেয়র আরিফ যেন দ্রুত সুস্থ হয়ে আবার নগরের উন্নয়ন কাজ এগিয়ে নেন সেই প্রার্থনা করা হয়। এছাড়া সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা নূর আজিজুর রহমানের রোগমুক্তির জন্যও দোয়া কামনা করা হয়।

কন্ট্রাক্টর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন: কন্ট্রাক্টর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে আজ মঙ্গলবার বাদ জোহর নগর ভবনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কন্ট্রাক্টর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সিলেট সিটি কর্পোরেশনের সভাপতি দিলার আহমদ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লোদী, ফেরদৌস আহমদ চৌধুরী, শফিক আহমদ চৌধুরী, জিয়াউর রহমান দিপন, অরুন, জহির হোসেন তুহিন, মারুফ আহমদ, মোস্তাফিজুর রহমান পাপ্পু, মামুন আহমদ, মিজান আহমদ প্রমুখ।

গোয়াইনঘাট: গোয়াইনঘাট উপজেলার লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব আহমদের উদ্যোগে আজ মঙ্গলবার বাদ জোহর গোয়াইনঘাটের তালিমুল উলুম গুরুকছি মাদরাসায় মিলাদ মাহফিল ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন তালিমুল উলুম গুরুকছি মাদরাসার মুহতামিম মাওলানা মোস্তাক আহমদ।
এসময় উপস্থিত ছিলেন লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব আহমদ, ইউপি সদস্য এনামুল হক, রুবেল আহমদ প্রমুখ।

শ্রমিক দল: সিলেট জেলা ও মহানগর শ্রমিক দলের উদ্যোগে আজ মঙ্গলবার বাদ আছর নগরের কালেক্টরেট জামে মসজিদে মেয়র আরিফুল হক চৌধুরীর সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছ। এ সময় উপস্থিত ছিলেন জেলা শ্রমিক দলের আহ্বায়ক শহিদ আহমদ, মহানগরের ভারপ্রাপ্ত আহ্বায়ক ছালেহ আহমদ গেদা, জেলা শ্রমিক দলের যুগ্ম আহবায়ক এম জহিরুল ইসলাম মখর, আব্দুস ছাত্তার লাভলু, আমিনুর রহমান আলম, শাহীন আহমদ, দেলওয়ার হোসেন, ফয়সল আহমদ, রেহান উদ্দিন, জেলার যুগ্ম সম্পাদক ফয়সল আহমদ টিপু প্রমুখ।

আরসি-০১