‘দুর্নীতিমুক্ত উন্নয়নশীল বাংলাদেশ গঠনে মেধা ও চরিত্রের উন্নয়ন করতে হবে’

সিলেট মিরর ডেস্ক


সেপ্টেম্বর ১৮, ২০২০
০২:০৩ পূর্বাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৮, ২০২০
০২:০৬ পূর্বাহ্ন



‘দুর্নীতিমুক্ত উন্নয়নশীল বাংলাদেশ গঠনে মেধা ও চরিত্রের উন্নয়ন করতে হবে’

দুর্নীতি দুঃশাসনমুক্ত উন্নয়নশীল বাংলাদেশ বিনির্মাণে মেধা ও চরিত্রের উন্নয়ন করতে হবে বলে মন্তব্য করেছেন সিলেট নগর ইশা ছাত্র আন্দোলন নেতৃবৃন্দ। গতকাল বৃহস্পতিবার বিকেলে আইএসসিএ মিলনায়তনে এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তারা এই কথা বলেন।

বক্তারা বলেন, বর্তমানে দেশের সর্বত্র দুনীতির মহোৎসব চলছে। এসব দুর্নীতির সঙ্গে চরিত্রহীন শিক্ষিত কর্মকর্তারাই জড়িত। দুর্নীতি, দুঃশাসনমুক্ত উন্নয়নশীল বাংলাদেশ বিনির্মাণে মেধা ও চরিত্রের উন্নয়ন করতে হবে। বর্তমানে শিক্ষাঙ্গনে অবৈধ সরকার, দলীয় ছাত্র সংগঠনের ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তাদের বিরুদ্ধে রূখে দাড়াঁতে হবে। আজ বাংলাদেশ একটি স্বৈরতান্ত্রিক ফ্যাসিবাদী রাষ্ট্রে পরিণত হয়েছে। সরকার ভোটাধিকার হরণ করে জনগণের বুকে চেপে বসেছে। আইসিটি আইনের নামে মিডিয়ার কন্ঠরোধ করেছে।

ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি ইসমাইল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আরাফাতের সঞ্চালনায় বক্তব্য দেন ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় শূরা সদস্য মুহাম্মদ আবু তাহের মিসবাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি নযীর আহমদ, সিলেট জেলা সভাপতি মাওলানা সাঈদ আহমদ।

অনুষ্ঠানে বক্তব্য দেন ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা সভাপতি মুফতি শিহাব উদ্দিন, ইশা ছাত্র আন্দোলন সিলেট জেলা সভাপতি মুহাম্মাদ নূর উদ্দিন।

উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সহ-সভাপতি মুহিবুর রহমান রনি, প্রশিক্ষণ সম্পাদক কাওছার আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাব্বির আহমদ তপু, দপ্তর সম্পাদক হোসাইন আহমদ প্রমুখ।

আরসি-