@Framework : Laravel 6 (IT Factory Admin) @Developer : Faysal Younus Daily Sylhet Mirror | পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতে যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা এলাইচ মিয়া মতিন
পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতে যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা এলাইচ মিয়া মতিন

সংবাদ বিজ্ঞপ্তি


মে ১২, ২০২২
১১:১৩ অপরাহ্ন


আপডেট : মে ১২, ২০২২
১১:১৩ অপরাহ্ন



পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতে যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা এলাইচ মিয়া মতিন

পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন-এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন হিউম্যান রাইটস অ্যান্ড স্পিচ ফর বাংলাদেশ ইউকে-এর ভাইস প্রেসিডেন্ট ও যুক্তরাজ্য আওয়ামী লীগের মিলটন কিং শাখার সভাপতি এলাইচ মিয়া মতিন।

বুধবার বিকেলে ঢাকাস্থ সেগুন বাগিচায় পররাষ্ট্রমন্ত্রীর কার্যালয়ের কক্ষে এ সৌজন্য সাক্ষাৎ হয়।

সাক্ষাতে এলাইচ মিয়া মতিন, প্রবাসীদের নতুন প্রজন্মকে দেশের প্রতি আগ্রহী করে তুলতে প্রবাসীদের বিনিয়োগের পরিবেশ আরো অনুকূল কিভাবে করা যায় তা তুলে ধরেন। প্রবাসীদের নানান সমস্যা ও ভোগান্তির ব্যাপারে আলোচনা করেন। তিনি বলেন, সুষ্ঠু পরিবেশ শৃঙ্খলা থাকলে প্রবাসীরা দেশে বিনিয়োগ করবে, এতে দেশে কর্মসংস্থান বাড়বে পাশাপাশি দেশের রেমিন্টেন্স ও বাড়বে।

কিছুদিন আগে সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে ঘটে যাওয়া ঘটনার উল্লেখ করে তিনি উদ্বেগ প্রকাশ করে বলেন, এরকম হলে প্রবাসীরা পরিবার পরিজন নিয়ে দেশে বেড়াতে আসতে চাইবে না। পর্যটন এরিয়াতে নানা সুযোগ সুবিধা বৃদ্ধি ও নিরাপত্তা জোরদারের দাবি জানান তিনি।

পররাষ্ট্রমন্ত্রী ড. আব্দুল মোমেন মনযোগ সহকারে কথা শুনেন এবং বলেন, ইতিমধ্যে প্রয়োজনীয় নানান পদক্ষেপ নেওয়া হয়েছে। আমাদের প্রবাসী ও দেশের জনগণের মঙ্গলের জন্য সব সময় কাজ করে যাচ্ছে সরকার। আগামীতেও এইসব সব অব্যাহত থাকবে।


এএফ/০২