মৌলভীবাজার-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান সাংবাদিক কামাল হাসান

সিলেট মিরর ডেস্ক


নভেম্বর ২১, ২০২৩
১১:৫৯ অপরাহ্ন


আপডেট : নভেম্বর ২২, ২০২৩
১২:১৫ পূর্বাহ্ন



মৌলভীবাজার-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চান সাংবাদিক কামাল হাসান


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মৌলভীবাজার-২ আসনে দলীয় মনোনয়ন চান কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও লন্ডন মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বিশিষ্ট সাংবাদিক কামাল হাসান।

আজ মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু এডিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন এবং বিকেলে ফরম জমা দিয়েছেন।

সাংবাদিক কামাল হাসান বলেন, দীর্ঘ সাংবাদিকতার পেশাদারিত্ব থেকে অবসর নিয়ে জনগণের কল্যাণে কাজ শুরু করেছি। সরকারের উন্নয়ন বার্তা নিয়ে মানুষের ঘরে ঘরে শেখ হাসিনা সরকারের সাফল্যগাথা তুলে ধরেছি। শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে ভোটের মাধ্যমে চমক দেখিয়ে নেত্রীকে নৌকার জয় উপহার দেব।

কামাল হাসান দীর্ঘ দিন দৈনিক বাংলাবাজার, মানবজমিন, ভোরের কাগজ, চ্যানেল আইসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকতায় জড়িত ছিলেন।

নব্বইয়ের দশকে সিলেটের ছাত্র গণ আন্দোলনে অগ্রণী ভূমিকা পালন করেন। পরবর্তীতে সাংবাদিকতা পেশায় যোগ দেন এবং তৎকালীন প্রভাবশালী বেশ কয়েকটি জাতীয় দৈনিকে ঢাকায় সাংবাদিকতা করেন। তারপর তিনি যুক্তরাজ্যে চলে যান এবং সেখানে সাংবাদিকতার পাশাপাশি আ.লীগের রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেন।

বর্তমানে  কুলাউড়া উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতি এবং যুক্তরাজ্য আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। দীর্ঘ সাংবাদিকতার পেশাদারিত্ব থেকে অবসর নিয়ে তিনি বর্তমানে জনগনের কল্যাণে কাজ শুরু করেছেন।


এএফ/১১