শারীরিক অবস্থার অবনতি সৌমিত্র চট্টোপাধ্যায়ের

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ১০, ২০২০
০৪:০০ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১০, ২০২০
০৪:০০ অপরাহ্ন



শারীরিক অবস্থার অবনতি সৌমিত্র চট্টোপাধ্যায়ের

 

 

 

 

করোনা আক্রান্ত ভারতীয় বাংলা সিনেমার বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে বলে ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। শুক্রবার বিকেলে তার শারীরিক অসুস্থতা বাড়তে থাকে। অনিয়মিত রক্তচাপ ও অসুস্থতা বাড়ায় তাকে স্থানান্তরিত করা হয় ইনটেনসিভ থেরাপি ইউনিটে (আইটিইউ)।

ভারতীয় গণমাধ্যমের তথ্যানুযায়ী, বৃহস্পতিবারেও জ্বর ছিল না  এ প্রবীণ  অভিনেতার। শুক্রবার সকালেও ভালো ছিলেন। এদিন বিকেল থেকে তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে।

জানা গেছে, সৌমিত্র চট্টোপাধ্যায়কে আইটিইউয়ের কেবিনে চারদিন থাকতে হতে পারে।

দীর্ঘদিন ধরে সৌমিত্র চট্টোপাধ্যায় সিওপিডিতে আক্রান্ত। গতবছর নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে কিছুদিন হাসপাতালে কাটান। সম্প্রতি শারীরিক অবস্থা ফের খারাপ হয়ে পড়ে। তিনি বাড়িতেই চিকিত্সা নিচ্ছিলেন। চিকিত্সকের পরামর্শ মেনে তার করোনার নমুনা পরীক্ষা করানো হয়। ৬ অক্টোবর মঙ্গলবার সকালে রিপোর্টে ‘কোভিড-১৯ পজিটিভ’ আসে। এরপর তাকে বেলভিউ হাসপাতালে ভর্তি করা হয়। করোনার কারণে দীর্ঘদিন ঘরে থাকার পর স্বাস্থবিধি মেনে সম্প্রতি শুটিংয়ে ফিরেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। তাকে নিয়েই বানানো একটি তথ্যচিত্রে শুটিং করছিলেন তিনি। আর করোনা মহামারীর আগে সবশেষ পরমব্রত চট্টোপাধ্যায়ের ‘অভিযান’ সিনেমার শুটিং করেছিলেন তিনি।

 

বি এন -৬