মেরামত কাজের সময় দুর্ঘটনা, বিদ্যুৎবিহীন সিলেট

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ১৯, ২০২০
০৭:০৩ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ১৯, ২০২০
০৭:১৭ অপরাহ্ন



মেরামত কাজের সময় দুর্ঘটনা, বিদ্যুৎবিহীন সিলেট

সিলেটের কুমারগাঁও বিদ্যুৎ উপকেন্দ্রের ৩৩ কেভি বাসে জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ৭ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখার ঘোষণা দিলেও প্রায় ১১ ঘন্টা অতিবাহিত হওয়ার পরও বিদ্যুৎ সরবরাহ পুনরায় চালু করতে পারেনি বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)। মেরামত ও সংস্কার কাজ চলার সময় দুর্ঘটনার কারণে এ বিলম্ব হচ্ছে বলে জানানো হয়েছে বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে। দুর্ঘটনায় দুইজন গুরুত্বর আহত হয়েছেন বলে জানা গেছে। তবে পিডিবি বলছে, বিদ্যুৎ সরবরাহ পুনরায় শুরু করতে আরও ঘন্টাখানেক সময় লাগবে। এদিকে দীর্ঘ সময় বিদ্যুৎ না থাকায় চরম দুর্ভোগে পড়েছেন গ্রাহকরা।

আজ শনিবার (১৯ ডিসেম্বর) সকাল থেকে সিলেটের কুমারগাঁও বিদ্যুৎ উপকেন্দ্রের ৩৩ কেভি বাসে জরুরি মেরামত ও সংরক্ষণ কাজ শুরু করে। এ কাজের জন্য আজ সকাল ৭টা থেকে বেলা ২টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখার ঘোষণা আগে থেকেই দিয়েছিল বিদ্যুৎ বিভাগ। তবে তাদের ঘোষিত সময় পার হয়ে আরও ৪ ঘন্টা অতিবাহিত হলেও বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়নি। ফলে বেকায়দায় পড়েছেন সাধারণ মানুষ। 

প্রধান প্রকৌশলী (বিক্রয় ও বিতরণ) খন্দকার মোকাম্মেল হোসেন আজ সন্ধ্যা সাড়ে ৫টার দিকে সিলেট মিররকে জানান, ‘মেরামত ও সংষ্কার কাজের সময় দুর্ঘটনার কারণে ঘোষিত সময়ের মধ্যে বিদ্যুৎ সরবরাহ শুরু করা যায়নি। তবে ঘন্টাখানেকের মধ্যে বিদ্যুৎ সরবরাহ শুরু করা যাবে বলে আমরা আশাবাদী।

 

 

আরসি-০১/এএফ-০২