যুক্তরাষ্ট্রের নিজ বাসায় সিলেটি তরুণের লাশ

সিলেট মিরর ডেস্ক


জানুয়ারি ৩১, ২০২১
০২:৩১ অপরাহ্ন


আপডেট : জানুয়ারি ৩১, ২০২১
০৭:১৩ অপরাহ্ন



যুক্তরাষ্ট্রের নিজ বাসায় সিলেটি তরুণের লাশ

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জিমাম মোহাম্মদ চৌধুরী (২১) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে দেশটির পুলিশ। জ্যামাইকা এলাকার হিল সাইড এভিনিউয়ের নিজ বাসা থেকে তার লাশ উদ্ধার হয়।

জিমাম উত্তর আমেরিকার জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক জেড চৌধুরী জুয়েলের একমাত্র ছেলে। তিনি নিউইয়র্ক সিটি ইউনিভার্সিটিতে কম্পিউটার সায়েন্সে পড়তেন।

এদিকে জেড চৌধুরী জুয়েল ও তার পরিবারের সদস্যরা এখন বাংলাদেশে আছেন।

জানা গেছে, শনিবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় জিমামের বন্ধুরা অনেকবার তার বাসার দরজায় ধাক্কা দেন। তাকে মোবাইল ফোনে না পেয়ে তারা পুলিশকে জানান। পরে পুলিশ ঘর থেকে তার লাশ উদ্ধার করে।

লাশ উদ্ধারে আসা প্যারামেডিক্সদের বরাত দিয়ে জেড চৌধুরী জুয়েল জানিয়েছেন, তার ছেলে ঘুমন্ত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

তিনি আরও বলেন, গত ৩১ ডিসেম্বর মা-বাবা ও দুই মেয়ে বোনের সঙ্গে জিমাম সিলেট গিয়েছিলেন। সেখান থেকে দুদিন আগে নিউইয়র্কে ফেরেন ঘনিষ্ঠ এক বন্ধুর অস্ত্রোপচারের সময় হাসপাতালে থাকার কথা বলে। দু’সপ্তাহ পর আবার সিলেটে ফেরার কথা ছিল তার।

উডসাইডে আহলে বায়াত মসজিদে জানাজার পর জিমামের লাশ সিলেটে নিয়ে হজরত শাহজালাল (র:) এর মাজার সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানান জুয়েল।

বিএ-১০