করোনা আক্রান্ত স্পর্শিয়া

সিলেট মিরর ডেস্ক


অক্টোবর ১৬, ২০২০
০৫:১৩ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ১৬, ২০২০
০৫:১৪ অপরাহ্ন



করোনা আক্রান্ত স্পর্শিয়া

 

করোনাভাইরাসের হানায় একের পর এক আক্রান্ত হচ্ছেন বিনোদন অঙ্গনের তারকারা। এবার আক্রান্ত হয়েছেন ছোট ও বড় পর্দার অভিনেত্রী স্পর্শিয়া। সপ্তাহখানেক আগে স্পর্শিয়ার করোনা পরীক্ষায় ফলাফল পজিটিভ আসে।

এক সপ্তাহ আগে আক্রান্ত হয়েছেন, এত দিন প্রকাশ করেননি কেন, এমন প্রশ্নে স্পর্শিয়া বলেন, ‘করোনা আমার ওপর খুব বেশি প্রভাব ফেলতে পারেনি। বিষয়টিকে খুব সিরিয়াসলি নিইনি আমি। তা ছাড়া জানাজানি হলে কাছের মানুষেরা দুশ্চিন্তা করবেন, আতঙ্কিত হতে পারেন।

ভেবেছিলাম, যেহেতু শরীর খুব একটা খারাপ হয়নি। ঠিক হয়ে গেলে সবাইকে জানাব।’ 

এখন অনেকটা ভালো আছেন স্পর্শিয়া। বাসায় চিকিত্সা নেওয়ার পাশাপাশি পরের ছবির প্রস্তুতিও নিচ্ছেন।

স্পর্শিয়া বলেন, ‘সপ্তাহখানেক আগে থেকে শরীরটা ভালো যাচ্ছিল না। জ্বর জ্বর লাগছিল। খাবারে অরুচি দেখা দিয়েছিল। ওই সময়ই করোনা পরীক্ষায় ফল পজিটিভ আসে। এখন শরীর কিছুটা ভালো। তবে শুরু থেকে তেমন বড় কোনো সমস্যা হয়নি।’

গত ৭ সেপ্টেম্বর থেকে অক্টোবর মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত টানা ‘নবাব এলএলবি’ ছবির শুটিং করেছেন স্পর্শিয়া। তখন থেকেই শারীরিকভাবে দুর্বল বোধ করছিলেন তিনি। সন্দেহ করছিলেন, করোনাভাইরাসে আক্রান্ত হতে পারেন।

তিনি বলেন, ‘ভেবেই নিয়েছিলাম আমার করোনা হয়েছে। এ জন্য শুটিং শেষে বাসায় এসে প্রতিদিনই আলাদা ঘরে থাকতাম। পুরো শুটিং শেষ করে করোনা পরীক্ষা করার পর যা হওয়ার তাই হলো।’

অক্টোবরের শেষে আরেকটি নতুন কাজ শুরু করবেন স্পর্শিয়া। এখন ঘরে বসে পড়ছেন সেই কাজের চিত্রনাট্য। কয়েক দিন ধরে পরিচালকের সঙ্গে আলাপ করছেন গল্প ও নিজের চরিত্র নিয়ে।

সম্প্রতি শাকিব খানের সঙ্গে ‘নবাব এলএলবি’ সিনেমার শুটিং, ডাবিং শেষ করেছেন তিনি। এর আগে ‘আবার বসন্ত’ ও ‘কাঠবিড়ালী’ নামের দুটি ছবিতে অভিনয় করেছেন স্পর্শিয়া। 

 

বি এন-৩