শ্রীমঙ্গলে নির্মিত হচ্ছে 'চিলেকোঠার গল্প'

শ্রীমঙ্গল প্রতিনিধি


অক্টোবর ২৬, ২০২০
০৫:৩৩ অপরাহ্ন


আপডেট : অক্টোবর ২৬, ২০২০
০৬:৩৪ অপরাহ্ন



শ্রীমঙ্গলে নির্মিত হচ্ছে 'চিলেকোঠার গল্প'

সাফা কবির ও ঋষি কৌশিক

দুই বাংলার জনপ্রিয় দুই তারকা ওপার বাংলার ঋষি কৌশিক ও এপার বাংলার সাফা কবির এবার আসছেন এক ফ্রেমে। ‘চিলেকোঠার গল্প’ নামের একটি ভিন্নধর্মী গল্পের নাটকের শুটিংয়ে তারা এসেছেন চায়ের রাজধানীখ্যাত মৌলভীবাজারের শ্রীমঙ্গলে। সকলে পূজার ছুটি উপভোগ করলেও তারা দু'জন ব্যস্ত সময় পার করছেন শুটিংয়ে। গত ২৪ অক্টোবর থেকে নাটকটির শুটিং শুরু হয়েছে। শ্রীমঙ্গলের বিভিন্ন লোকেশনে দৃশ্যায়িত হবে এই নাটকটি।

আফরিন জামান লীনার গল্প থেকে নাটকটি রচনা ও পরিচালনা করেছেন রাকেশ বসু। রবি কিরণ প্রোডাকশন হাউস থেকে নির্মানাধীন নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক রাকেশ বসু।

রাকেশ বসু জানান, গল্পে দেখা যাবে ঋষি কৌশিক ভারতের একটি প্রতিষ্ঠানের স্থপতি। অফিসের কাজে তিনি বাংলাদেশের শ্রীমঙ্গলে আসেন। কিন্তু হোটেলে না উঠে তিনি একটি বাসার চিলেকোঠায় আশ্রয় নেন। সেই বাসায় থাকেন সাফা কবির। রাগ, অভিমান থেকে একসময় তাদের ভালোলাগা, তারপর ভালোবাসা এবং পরিণয়।

নাটকটি নিয়ে অভিনেতা ঋষি কৌশিক বলেন, ‘অভিনয়ের জন্য আমি প্রথমবার বাংলাদেশে এসেছি। বেশ ভালো লাগছে এখানকার পরিবেশ ও প্রকৃতি। পরিচালক রাকেশ বসুর সঙ্গে অভিনয়ের ব্যাপারে কিছুদিন ধরে কথা হচ্ছিল। তিনি মানসম্মত নাটক নির্মাণ করেন বলে জেনেছি। আশা করছি এই নাটকটিও সকলের কাছে উপভোগ্য হবে।’

 

জিকে/বিএন/আরআর-০৪