অভিনেতা আবদুল কাদের আইসিইউতে

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ২৫, ২০২০
০৯:৫৯ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ২৫, ২০২০
০৯:৫৯ অপরাহ্ন



অভিনেতা আবদুল কাদের আইসিইউতে

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় অভিনেতা আবদুল কাদেরকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার মধ্য রাতে তাকে আইসিইউতে নেওয়া হয় বলে জানিয়েছেন আব্দুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম জেনি। তিনি দেশবাসীর কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া চেয়েছেন। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন কাদের।

গত ৮ ডিসেম্বর চেন্নাইয়ে নেওয়া হয় আব্দুল কাদেরকে। পরে ১৫ ডিসেম্বর ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা জানা যায়। বর্তমানে সারা শরীরে ছড়িয়ে পড়েছে ক্যানসার। এটি এখন চতুর্থ স্টেজে রয়েছে। পাশাপাশি করোনায় আক্রান্ত হয়েছেন আব্দুল কাদের।

চিকিৎসকের বরাত দিয়ে জাহিদা শুক্রবার বলেন, বাবার অবস্থা ভালো না। চিকিৎসকেরা আমাদের জানিয়েছেন, শারীরিক অবস্থার অবনতি হয়েছে। শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েছেন, নড়াচড়া করছেন না। মাঝে মাঝে হালকা নিশ্বাস নিচ্ছেন। আমরা একটা অনিশ্চয়তার মধ্যে আছি। তার বেশ কিছু অর্গান কাজ করছে না। হিমোগ্লোবিন কমে যাওয়ায় ডাক্তাররা রক্ত চেয়েছিলেন, আমরা দিয়েছি। দেশের মানুষের কাছে বাবার জন্য দোয়া চাই।

কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের লেখা ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে বদি চরিত্রে অভিনয় করে পরিচিতি পান তিনি। অভিনয়ের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনচিত্রেও কাজ করেছিলেন কাদের। তিনি নাটকের দল থিয়েটারের সদস্য। মঞ্চে তিনি অভিনয় করেছেন ‘পায়ের আওয়াজ পাওয়া যায়’, ‘এখনো ক্রীতদাস’, ‘তোমরাই’, ‘স্পর্ধা’, ‘দুই বোন’, ‘মেরাজ ফকিরের মা’ নাটকগুলোয়। আবদুল কাদের বাটা বাংলাদেশের সাবেক কর্মকর্তা। ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি’তে তার অভিনয় প্রশংসিত হয়।

বিএ-১১