ভালোবাসা দিবসে তিশার যত নাটক

সিলেট মিরর ডেস্ক


ফেব্রুয়ারি ১৪, ২০২১
০৩:১৮ পূর্বাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১৪, ২০২১
০৩:১৮ পূর্বাহ্ন



ভালোবাসা দিবসে তিশার যত নাটক

ছোটপর্দার ব্যস্ত অভিনেত্রী তানজিন তিশা। তবে আগের চেয়ে এখন কম কাজ করছেন। ভালোবাসা দিবসে বেশ কিছু নাটকে তাকে দেখা যাবে। তিশা বলেন, ভালোবাসা দিবসের নাটক নিয়েই এখনকার ব্যস্ততা। এরপর ঈদের নাটকে সময় দিতে হবে। আমি খন্ড নাটকই করি। ধারাবাহিক করা হয় না অনেক দিন। তাই বড় উৎসবগুলোর নাটকেই বেশি দেখা যায় আমাকে।

তিশা আরও বলেন, ভালোবাসা দিবসে যে নাটকগুলো প্রচার হবে তার মধ্যে এই মুহূর্তে মনে পড়ছে তাহসান খানের সঙ্গে ‘লাইট ক্যামেরা অ্যাকশন’। এটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু। জোভানের সঙ্গে একাধিক কাজ করেছি এবার। এর মধ্যে রয়েছে নাজমুল রনি পরিচালিত ‘আজ আমাদের বিয়ে’ ও ওসমান মিরাজ পরিচালিত ‘পালাই পালাই’। শেষ নাটকটি এরই মধ্যে এসএস এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে গতকাল প্রকাশিত হয়েছে। বেশ ভালো সাড়া পাচ্ছি। দু’দিনে দুই লাখ ভিউ হয়েছে নাটকটির। এ ছাড়া ইরফান সাজ্জাদের সঙ্গেও আমার নাটক আসছে।

তার জনপ্রিয় দুই নাটক ‘এক্স বয়ফ্রেন্ড’ ও ‘হঠাৎ দেখা’ প্রসঙ্গে বলেন, নাটক দুটি আমার ক্যারিয়ারের অন্যতম কাজ। দুটি নাটকেরই পরিচালক কাজল আরেফিন অমি। একটিতে সহশিল্পী আফরান নিশো, অন্যটিতে অপূর্ব। সম্প্রতি এক্স বয়ফ্রেন্ড নাটকটি দুই কোটি ও হঠাৎ দেখা এক কোটির মাইলফলক স্পর্শ করেছে ইউটিউবে। এ ছাড়া বিঞ্জে আমার ওয়েব ফিল্ম ‘শিকল’ প্রকাশের পর অভিনয়ের অনেক প্রশংসা পেয়েছি। গ্রামের অত্যন্ত সহজ-সরল ও সুন্দরী মেয়ে নন্দিনীর টিকে থাকার সংগ্রাম, প্রেম, প্রলোভন, দুর্ভাগ্য এবং শিকলে বাঁধা পড়ার অসাধারণ লড়াইয়ের গল্প নিয়েই নির্মিত হয়েছে ‘শিকল’। জীবনে ঘটে যাওয়া নেতিবাচক ঘটনার কারণে এক সময় নিজের সৌন্দর্যকেই নিজের শত্রæ মনে করে নন্দিনী।

বিএ-০৯