কলকাতার দর্শনা বনিক শাকিবের নায়িকা

সিলেট মিরর ডেস্ক


ফেব্রুয়ারি ১৯, ২০২১
০৯:৩৬ অপরাহ্ন


আপডেট : ফেব্রুয়ারি ১৯, ২০২১
০৯:৩৬ অপরাহ্ন



কলকাতার দর্শনা বনিক শাকিবের নায়িকা

পরপর নতুন দুই ছবিতে চুক্তিবদ্ধ হলেন শাকিব খান। এর মধ্যে বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘লিডার-আমিই বাংলাদেশ’-এ নায়িকা হিসেবে থাকছেন শবনম বুবলী। অপরদিকে একই দিনে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’ সিনেমায়। এই সিনেমায় শাকিব খান জুটি গড়তে যাচ্ছেন কলকাতার দর্শনা বনিকের সঙ্গে। ছবিটি  আসন্ন ঈদে মুক্তি দেওয়ার পরিকল্পনা করে নির্মাণ করা হচ্ছে বলে জানালেন পরিচালক।

‘অন্তরাত্মা’ প্রযোজনা করছে তরঙ্গ এন্টারটেইনমেন্টের কর্ণধার সোহানী হোসেন। প্রযোজক নিজেই ছবিটির গল্প লিখেছেন। শাকিব খান অভিনীত ‌'সত্তা' ছবিরও প্রযোজক ও গল্পকার ছিলেন তিনি।  যে ছবিটি শাকিব খানের ক্যারিয়ারের অন্যতম আলোচিত সিনেমা।

সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে ‘অন্তরাত্মা’ সিনেমার জন্য শাকিব খানকে চুক্তিবদ্ধ করান প্রযোজক সোহানী হোসেন। নতুন সিনেমা অন্তরাত্মা’র মাধ্যমে নতুন বছরে প্রথম সিনেমার শুটিংয়ে নামতে যাচ্ছেন শাকিব খান। ছবিটি ১ মার্চ থেকে শুটিং শুরু হতে পারে বলে জানালেন ওয়াজেদ আলী সুমন।

ওয়াজেদ আলী সুমন বলেন, মার্চের শুরুতে পাবনা থেকে শুটিং শুরু হবে। শাকিব খান গল্প খুব পছন্দ করেছেন। নায়িকা দর্শনাও চূড়ান্ত। মার্চে টানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ হবে। সিনেমাটি ঈদ টার্গেট করে নির্মাণ করতে যাচ্ছি। সবকিছু ঠিক থাকলে আসন্ন ঈদে মুক্তি পাবে ‘অন্তরাত্মা’।

বিএ-১৬