হাসপাতালের বেডে অঝোরে কাঁদলেন ডা. অন্তরা

নিজস্ব প্রতিবেদক


মার্চ ০১, ২০২১
১১:৫৮ অপরাহ্ন


আপডেট : মার্চ ০২, ২০২১
১২:০৫ পূর্বাহ্ন



হাসপাতালের বেডে অঝোরে কাঁদলেন ডা. অন্তরা

সিলেটের রশিদপুরে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ডা. শারমিন আক্তার অন্তরাকে (২৯) তার স্বামী ডা. আল মাহমুদ ইমরান খানের মৃত্যুর সংবাদ জানানো হয়েছে। স্বামীর মৃত্যুর খবর শুনে তিনি অঝোরে কেঁদেছেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের দন্ত বিভাগের চিকিৎসক, ডা. অন্তরার আত্মীয় ডা. মুমিনুল হক বলেন, ‌গত রবিবার তাকে কেবিনে স্থানান্তর করা হয়। এরপরই স্বামীর অবস্থা জানতে পীড়াপীড়ি শুরু করেন অন্তরা। এক পর্যায়ে বাধ্য হয়ে তাকে স্বামীর মৃত্যুর খবর জানানো হয়। 

ডা. মুমিনুল হক আরও বলেন, তবে শোকের প্রাথমিক ধাক্কা কাটিয়ে উঠেছেন ডা. অন্তরা। তিনি এখন পুরোপুরি আশঙ্কামুক্ত। আগের চেয়ে এখন অনেক ভালো আছেন, কথা বলতে পারছেন এবং মুখে খাবার খেতে পারছেন।

উল্লেখ্য, গত শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকালে দক্ষিণ সুরমার রশিদপুরে সিলেট-ঢাকা মহাসড়কে এনা পরিবহন ও লন্ডন এক্সপ্রেস এর মুখোমুখি সংঘর্ষে ৮ জনের মৃত্যু হয়। অন্তরা ও তার স্বামী ডা. আল মাহমুদ ইমরান খান (৩৬) ঢাকাগামী এনা পরিবহনে ছিলেন। বিসিএস (স্বাস্থ্য) প্রিলিমিনারি পরীক্ষায় অংশ নিতে স্বামীকে নিয়ে ঢাকায় যাচ্ছিলেন ডা. অন্তরা। ঘটনাস্থলেই ডা. ইমরানের মৃত্যু হয়। ইমরান সিলেট উইমেন্স মেডিকেল হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক ছিলেন। তাদের ঘরে ৫ ও ২ বছরের দুই শিশু সন্তান রয়েছে।

এসআই/বিএ-২২