বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর ম্যারাথন বুধবার

বিয়ানীবাজার প্রতিনিধি


মার্চ ০২, ২০২১
০৯:৫৬ অপরাহ্ন


আপডেট : মার্চ ০২, ২০২১
০৯:৫৬ অপরাহ্ন



বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর ম্যারাথন বুধবার

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামীকাল বুধবার (৩ মার্চ) সিলেটের বিয়ানীবাজারে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে ও ব্যবস্থাপনায় এবং বিয়ানীবাজার উপজেলা প্রশাসনের সহযোগিতায় এ ম্যারাথন প্রতিযোগিতা শুরু হবে সকাল সাড়ে ৮টায়।

উপজেলা চত্বর থেকে শুরু হয়ে শান্তিবাগ সড়ক দিয়ে পল্লী বিদ্যুতের কার্যালয় প্রাঙ্গণ হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে ম্যারাথন শেষ হবে উপজেলা চত্বরে। উপজেলা প্রশাসনের উদ্বোধনের পর বৃহস্পতি, শুক্র ও শনিবার আরও ৩টি ইউনিয়নে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। বিয়ানীবাজার থেকে ২ হাজার প্রতিযোগী ম্যারাথনে অংশ নেওয়ার আশা করছেন নবাগত ইউএনও।

প্রতিযোগিতার উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, পৌর মেয়র আব্দুস শুকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নূর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, ভাইস চেয়ারম্যান জামাল হোসেন ও রোকশানা বেগম লিমা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নূর সকল শ্রেণি, পেশা ও ক্রীড়া সংশ্লিষ্ট সবাইকে ম্যারাথন প্রতিযোগিতায় অংশ নেওয়ার আহ্বান জানিয়েছেন।

 

এসএ/আরআর-১৪