ফেঞ্চুগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসা পেলেন ৭৫০ জন

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি


মার্চ ২৩, ২০২১
০৭:৩৭ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৩, ২০২১
০৭:৪০ অপরাহ্ন



ফেঞ্চুগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসা পেলেন ৭৫০ জন

সিলেটের কাসিম আলী সরকারী মডেল উচ্চবিদ্যালয়ের ১৯৭০ ব্যাচের কৃতী ছাত্র মাহবুবুর রহমান হেলাল মবু স্মরণে ৭০ ব্যাচের উদ্যোগে ও ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় সিলেট আধুনিক চক্ষু হাসপাতালের চিকিৎসকদের সহযোগিতায় মঙ্গলবার (২৩ মার্চ) কাসিম আলি মডেল উচ্চবিদ্যালয়ে অনুষ্ঠিত চক্ষু শিবিরে ৭৫০ জন রোগীকে বিনামূল্যে সেবা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে চার শতাধিক রোগীকে ওষুধ ও ৩৪৮ জনকে বিনামূল্যে চশমা প্রদান করা হয়েছে। এর মধ্যে বাছাইকৃত ছানিপড়া ৪০ জন রোগীকে অস্ত্রোপচারের জন্য সিলেট আধুনিক চক্ষু হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত দিনব্যাপী এই চক্ষু শিবির উদ্বোধন করেন ৭০ ব্যাচের ছাত্র বেণী মাধব চক্রবর্তী, ফেঞ্চুগঞ্জ সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ ভাস্কর রঞ্জন দাস, নাসির উদ্দিন রতন, আব্দুল মছব্বির, কাজী আবুল কাশেম জবুল, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন ইসকা, ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মামুনুর রশিদ, সদস্য দেলোয়ার হোসেন পাপ্পু, বদরুল আমিন, শহীদ আহমদ চৌধুরী প্রমুখ।

উদ্বোধনকালে ৭০ ব্যাচের আয়োজকরা বলেন, মেধাবী ছাত্র হেলাল স্মরণে আমাদের এই আয়োজন। আমাদের এ চিকিৎসাসেবা প্রতিবছর অব্যাহত থাকবে। আমরা আগামীতে এর পরিধি আরও বাড়ানোর চেষ্টা করব।

 

এসএ/আরআর-০৪