করোনা মোকাবেলায় মাঠে গোয়াইনঘাটের পুলিশ

গোয়াইনঘাট প্রতিনিধি


মার্চ ২৩, ২০২১
০৮:৪৩ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৩, ২০২১
০৮:৪৩ অপরাহ্ন



করোনা মোকাবেলায় মাঠে গোয়াইনঘাটের পুলিশ

করোনাভাইরাসের সংক্রমণ আবারও বাড়ছে। আর করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাঠে তৎপর রয়েছে গোয়াইনঘাট থানার পুলিশ। সামাজিক দূরত্ব মানা ও মাস্ক পরাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগণকে উদ্বুদ্ধ করতেই দ্বিতীয় দফায় মাঠে নেমেছে গোয়াইনঘাট থানার পুলিশ। তবে সাধারণ মানুষকে বাধ্য করে নয়, উৎসাহ ও অনুপ্রেরণা দিয়ে দেশের চলমান পরিস্থিতি মোকাবিলায় মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী।

‘মাস্ক পরার অভ্যাস করি, কোভিডমুক্ত বাংলাদেশ গড়ি’ স্লোগানে লোকসমাগম নিয়ন্ত্রণ ও মাস্ক পরতে উদ্বুদ্ধ করতে গোয়াইনঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) প্রবাস কুমার সিংহের নেতৃত্বে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৩ মার্চ) সকাল ১০টা থেকে জাফলং পর্যটন এলাকা থেকে শুরু করে উপজেলার বিভিন্ন হাট-বাজারে এই মাস্ক বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। পুলিশের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ, পরিদর্শক (তদন্ত) দিলীপ কান্ত নাথ, এসআই আবুল হোসেন, মারুফ আল মুকিতসহ পুলিশ সদস্যরা।

বিনামূল্যে মাস্ক বিতরণ বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ জানান, করোনার আতঙ্ক কমে যাওয়ায় অনেকেই আগের মতো মাস্ক পরে রাস্তায় বের হচ্ছেন না। ফলে গণসচেতনতা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে গোয়াইনঘাট থানার পুলিশ তাদের ডেকে মাস্ক পরার বিষয়ে সচেতন করছে। যাদের কাছে মাস্ক রয়েছে, তাদের মাস্ক পরার জন্য অনুরোধ করা হচ্ছে। আর যাদের কাছে মাস্ক নেই, তাদের বিনামূল্যে মাস্ক দেওয়া হচ্ছে। যারা মাস্ক না পরে রাস্তায় বের হচ্ছেন, তাদের মাস্ক পরিয়ে দিচ্ছে পুলিশ। মাস্ক পরার বিকল্প নেই- এ আহ্বান জানাতে চায় পুলিশ।

 

এমএম/আরআর-১০