গোলাপগঞ্জে ব্যবসায়ী খুনের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

গোলাপগঞ্জ প্রতিনিধি


মার্চ ২৩, ২০২১
০৯:৫৪ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৩, ২০২১
০৯:৫৪ অপরাহ্ন



গোলাপগঞ্জে ব্যবসায়ী খুনের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

সিলেটের গোলাপগঞ্জের হেতিমগঞ্জ বাজারের ব্যবসায়ী এহতেশামুল হক শাহিন (৪২) খুনের ঘটনায় অজ্ঞাতনামা ৪ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (২৩ মার্চ) নিহতের ছোট ভাই ইফতেখারুল হক সবুজ এ মামলা (নম্বর- ২৮/২৩-০৩-২০২১ ইংরেজি) দায়ের করেন।

এদিকে, এ হত্যার ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য আটক ৩ জনের মধ্যে অটোরিকশাচালক চালক মহি উদ্দিনকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে এবং অপর দুইজন হাজীপুর লরিফর গ্রামের আব্দুস সাত্তারের পুত্র আলী আহমদ (২৪) ও ফজলু মিয়ার পুত্র সাহেদ আহমদকে (২৫) এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী জানান, অজ্ঞাতনামা ৪ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে এবং আটককৃত দুইজনকে জিজ্ঞাসাবাদ শেষে মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে। শাহিন হত্যার রহস্য খুব শিগগিরই উদঘাটন করা হবে।

উল্লেখ্য, গত রবিবার (২১ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিফর গ্রামে নিজ বাড়ির রাস্তার পাশে দুর্বৃত্তদের হামলায় খুন হন এহতেশামুল হক শাহিন। তিনি হেতিমগঞ্জ বাজারের মেসার্স হাসিবা ট্রেডার্স নামের চালের দোকানের মালিক এবং গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক প্রচার সম্পাদক। ঘটনার দিন রাতে তিনি জরুরি কাজ শেষে ঢাকা থেকে সিলেটে ফিরে অটোরিকশাযোগে গ্রামের বাড়িতে ফিরছিলেন। এসময় বাড়ির পাশে ওত পেতে থাকা পুরো শরীরে ছাই মাখা ৪ জন দুর্বৃত্ত রাস্তায় কলাগাছ ফেলে অটোরিকশার গতিরোধ করে শাহিনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা সবকিছু নিয়ে যায়। পরে আহত অবস্থায় অটোরিকশার চালক শাহিনকে তার বাড়িতে নিয়ে যায়। বাড়ির লোকজন শাহিনকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

 

এফএম/আরআর-১২