করোনা প্রতিরোধে মাঠে নেমেছে কানাইঘাটের পুলিশ

কানাইঘাট প্রতিনিধি


মার্চ ২৩, ২০২১
১০:০২ অপরাহ্ন


আপডেট : মার্চ ২৩, ২০২১
১০:০২ অপরাহ্ন



করোনা প্রতিরোধে মাঠে নেমেছে কানাইঘাটের পুলিশ

দেশে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়ে যাওয়ায় জনসাধারণকে সচেতন করতে, বিশেষ করে মাস্ক পরায় উদ্বুদ্ধ করতে আবারও মাঠে নেমেছে পুলিশ। 

সিলেটের পুলিশ সুপারের দিকনির্দেশনায় কানাইঘাট থানা পুলিশের উদ্যোগে মঙ্গলবার (২৩ মার্চ) দুপুর ১২টার দিকে করোনা থেকে সবাইকে সচেতন থাকতে মাস্ক পরার আহ্বান জানিয়ে পৌরশহরে মাইকিংসহ পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এ সময় কানাইঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার আব্দুল করিম ও থানার ওসি তাজুল ইসলাম পিপিএম বলেন, দেশে আবারও করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। করোনার প্রাদুর্ভাব থেকে সবাই যেন সচেতন থাকেন এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করেন। বিশেষ করে মাস্ক পরা নিশ্চিত করতে পুলিশের আইজিপি বেনজির আহমেদ সারা দেশে পুলিশ প্রশাসনকে মাঠপর্যায়ে সচেতনতামূলক উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন করতে নির্দেশ দিয়েছেন। সেই আলোকে সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম'র আবারও প্রতিটি থানা এলাকায় আমাদেরকে করোনার প্রতিরোধে মানুষকে সচেতন করার জন্য দিকনির্দেশনা দিয়েছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন থানার ওসি (তদন্ত) জাহিদুল হক, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনসহ থানার সকল পুলিশ কর্মকর্তাবৃন্দ।

 

এমআর/আরআর-১৩