সমাজ ও ক্রীড়াঙ্গনে যারা অবদান রাখেন তারা স্মরণীয়: ফয়সল চৌধুরী

গোলাপগঞ্জ প্রতিনিধি


মার্চ ২৭, ২০২১
১২:২৬ পূর্বাহ্ন


আপডেট : মার্চ ২৭, ২০২১
১২:২৬ পূর্বাহ্ন



সমাজ ও ক্রীড়াঙ্গনে যারা অবদান রাখেন তারা স্মরণীয়: ফয়সল চৌধুরী

সিলেট-৬ আসনে বিগত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত সংসদ সদস্য প্রার্থী ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, যারা সমাজ ও ক্রীড়াঙ্গনে অবদান রাখেন তারা স্মরণীয় হয়ে থাকেন। 

শুক্রবার (২৬ মার্চ) গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ঢাকাদক্ষিণ ক্রিকেট ক্লাব আয়োজিত ২য় ভুবন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। 

তিনি বলেন, ‘খেলাধুলা সামাজিক সম্প্রীতি বৃদ্ধি করে ও অপরাধমূলক কর্মকাণ্ড থেকে মানুষকে বিরত রাখে। এর মাধ্যমে ব্যক্তির মানসিক শক্তির বিকাশ ঘটে। তাই যারা সমাজ ও ক্রীড়াঙ্গনে অবদান রাখেন তারা স্মরণীয় হয়ে থাকেন।’ 

তিনি আরও বলেন, ‘ঢাকাদক্ষিণ ক্রীড়াঙ্গনের এক উর্বর স্থান। একদিন এখান থেকেই বিশ্ব মানের খেলোয়ার তৈরি হবে।’ তিনি একটি উপভোগ্য ম্যাচ উপহার দেওয়ায় দুই দলের খেলোয়াড় ও আয়োজকদের ধন্যবাদ জানান। এসময় তিনি বিগত জাতীয় সংসদ নির্বাচনে তাকে বিপুল ভোট দিয়ে জনসাধারণ যে ভালোবাসা দেখিয়েছেন তার জন্য তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নোমান উদ্দিন মুরাদের সভাপতিত্বে পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের পরিচালনা কমিটির সদস্য ও ঢাকাদক্ষিণ ক্রীড়া চক্রের সাংগঠনিক সম্পাদক রেজওয়ান হোসেন রাজু, ঢাকাদক্ষিণ ক্রীড়াচক্রের সাধারণ সম্পাদক আব্দুল আজাদ, সদস্য বোরআন উদ্দিন। 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক তানজিম আহাদ, মদনমোহন কলেচ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাহান আহমদ প্রমুখ। 

খেলায় বাগিরঘাট যুব সংঘ দল বিডি ইনবক্সে হেতিমগঞ্জ দলকে ৬ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ান হয়। ম্যান অব দা সিরিজ হন বিজয়ী দলের মামুন আহমদ ও ম্যান অব দা ম্যাচ হন বিজয়ী দলের সাজন আহমদ।

বিএ-১৪