সাবেক ‘মিসেস ওয়ার্ল্ড’ গ্রেপ্তার

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ০৯, ২০২১
০৩:০৩ অপরাহ্ন


আপডেট : এপ্রিল ০৯, ২০২১
০৩:০৩ অপরাহ্ন



সাবেক ‘মিসেস ওয়ার্ল্ড’ গ্রেপ্তার

সাবেক ‘মিসেস ওয়ার্ল্ড’ ক্যারোলাইন জুরিকে গ্রেপ্তার করেছে শ্রীলঙ্কার পুলিশ। সুন্দরী প্রতিযোগিতাটির এবারের আসরে বিজয়ীকে আহত করার অভিযোগে এ পদক্ষেপ নেওয়া হয়েছে।

গত রবিবার টেলিভিশনে প্রচারিত গ্র্যান্ড ফিনালেতে ‘মিসেস শ্রীলঙ্কা’ খেতাব জেতেন পুষ্পিকা ডি সিলভা। কিন্তু সাবেক খেতাব-জয়ী ক্যারোলাইনের হস্তক্ষেপে বিষয়টি বিতর্কিত হয়ে পড়ে।

ক্যারোলাইন দাবি করেন, পুষ্পিকা এই পুরস্কারের যোগ্য নন। কারণ তিনি ডিভোর্সি।

এরপর মঞ্চেই দ্বিতীয় স্থান অধিকারীকে বিজয়ী ঘোষণা করা হয়। এ সময় পুষ্পিকার মাথা থেকে মুকুট খুলতে সবাইকে বেগ পেতে হয়। এতেই মাথায় আঘাত পান এ সুন্দরী। পরে অশ্রুসজল চোখে মঞ্চ ত্যাগ করেন পুষ্পিকা।

তবে পুষ্পিকার দাবি স্বামী থেকে আলাদা থাকলেও বিবাহবিচ্ছেদ হয়নি তার। পরে বিষয়টি নিশ্চিত হয়ে তাকে মুকুট ফিরিয়ে দেন আয়োজকেরা।

এক ফেইসবুক পোস্টে পুষ্পিকা দাবি করেন, মাথায় আঘাতের কারণে হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতে হয়েছে। পরে নিজেকে ‘সিঙ্গেল মম’ দাবি করে এমন মায়েদের ভোগান্তির কথা উল্লেখ করেন এক সংবাদ সম্মেলনে। সেরা সুন্দরীর মুকুট সিঙ্গেল মমদের প্রতি উৎসর্গ করেন।

একই সময় জানান, অযৌক্তিক ও অপমানজনক আচরণের জন্য মামলা করতে যাচ্ছেন। এর জেরে গ্রেপ্তান হন ক্যারোলাইন জুরি ও আরেকজন মডেল। তাদের জামিন শুনানি হবে ১৯ এপ্রিল।

ইতিমধ্যে প্রতিযোগিতার আয়োজকদের জেরা করেছে পুলিশ। তারা বলছেন, পুষ্পিকাকে খেতাব ফিরিয়ে দেওয়া হয়েছে। তারা আশা করছেন, ক্যারোলাইন প্রকাশ্যে ক্ষমা চাইবেন।

শ্রীলঙ্কার অন্যতম বড় সুন্দরী প্রতিযোগিতার আসর এই ‘মিসেস শ্রীলঙ্কা’। এ আয়োজনের দর্শক সারিতে উপস্থিত থাকেন দেশটির প্রধানমন্ত্রীর স্ত্রী।

বিএ-০৭