গোলাপগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী সম্পন্ন

গোলাপগঞ্জ প্রতিনিধি


জুন ০৫, ২০২১
০৮:১৩ অপরাহ্ন


আপডেট : জুন ০৫, ২০২১
০৯:০২ অপরাহ্ন



গোলাপগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী সম্পন্ন

সিলেটের গোলাপগঞ্জে উপজেলা প্রাণিসম্পদ অফিস ও ভেটেরিনারি হাসপাতানের আয়োজনে এবং প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর আওতায় প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ জুন) সকাল ১১টায় উপজেলার ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে আয়োজিত প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গোলাম কবির।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুল আলমের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চবিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রেজাউল আমিন, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা আজিজুল হক, বাংলাদেশ স্কাউটসের এলডি ডা. সিরাজুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নুমান উদ্দিন মুরাদ, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী, ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চবিদ্যালয় ও কলেজের পরিচালনা কমিটির সদস্য মোহাম্মদ আলাউদ্দিন, রেজওয়ান হোসেন রাজু, উপজেলা আওয়ামী লীগ নেতা নাজিমুল হক লস্কর, হোসেন আহমদ, উপজেলা স্কাউটসের সম্পাদক সাংবাদিক মাহফুজ আহমদ চৌধুরী এবং সমাজসেবক ও সাংবাদিক গোলাম দস্তগির খান ছামিন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ, সাংবাদিক হারিছ আলী, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সদস্য ফারহান মাসউদ আফছর, সাংবাদিক আব্দুর রাজ্জাক, মারুফ আহমদ, সাইদুল ইসলাম মাহের, মেহেদী হাছান প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন এম এ রহমান। পরে বিকেল ৩টায় মেলায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা তিন প্রদর্শনী স্টলকে পুরস্কৃত করা হয়।


এমএম/আরআর-০৪