সিলেটে নাজিম হত্যা মামলা: ভাইবোন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক


জুন ১০, ২০২১
০৮:৫০ অপরাহ্ন


আপডেট : জুন ১০, ২০২১
০৮:৫০ অপরাহ্ন



সিলেটে নাজিম হত্যা মামলা: ভাইবোন রিমান্ডে

সিলেট নগরের কাজীটুলায় রাবিদ আহমদ নাজিম (২৭) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যুর ঘটনায় দুজনকে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ জুন) সিলেট অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম আব্দুল মোমেনের আদালতে শাহনিয়া বেগম ও তার ভাই আকবরের ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নাজিম হত্যার অভিযোগে মামলা দায়েরের পর শাহনিয়া বেগম, তার ভাই আকবর ও ইয়ামিনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা সিলেটের বালাগঞ্জ থানার গহরপুর গ্রামের আলাউদ্দিন আনোয়ারের সন্তান। হত্যার রহস্য উদঘাটনের জন্য মামলার তদন্ত কর্মকর্তা সাঈদ আহমদ আদালতে গত মঙ্গলবার (৮ জুন) তাদের ৭ দিনের রিমান্ড আবেদন করেন।

বৃহস্পতিবার দুপুরে রিমান্ড শুনানীকালে আসামী পক্ষের আইনজীবী গ্রেপ্তারকৃত ইয়ামিনকে অপ্রাপ্ত বয়স্ক দাবি করেন। ফলে তার রিমান্ড মঞ্জুর করেননি আদালত। শাহনিয়া বেগম ও আকবরের ৩দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা সাঈদ আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, শাহনিয়া বেগম ও তার এক ভাইয়ের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (৭ জুন) রাতেই নাজিমের মৃত্যুর ঘটনায় ৩ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা। ওই রাতেই পুলিশ শাহনিয়া বেগম (৩০), তার ভাই আকবর (২৬) ও ইয়ামিন (২৪) নামে তিনজনকে গ্রেপ্তার করে। 

সোমবার (৭ জুন) সকালে সিলেট নগরের কাজিটুলা উচাসড়ক এলাকার চৌধুরী ভিলার পাঁচ তলা ভবনের ছাদ থেকে পড়ে নাজিম গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে গেলে দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়।

নিহত নাজিম সিলেটের শাহপরাণ থানার পিরেরবাজার এলাকার আটগাও কেউয়া গ্রামের নুর মিয়ার ছেলে।

নাজিমের পরিবার সূত্রে জানা গেছে, সোমবার সকালে নাজিমের বাবাকে কাজিটুলা থেকে ফোন করে জানানো হয়, নাজিম পাঁচতলা থেকে পড়ে গুরুতর আহত হয়েছে। তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। খবর পেয়ে নাজিমের পরিবারের সদস্যরা ওসমানী হাসপাতালে গিয়ে তাকে মৃত দেখতে পান।

বিএ-০৪