পরীমণিকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ

সিলেট মিরর ডেস্ক


জুন ২৭, ২০২১
০৯:০৩ অপরাহ্ন


আপডেট : জুন ২৭, ২০২১
০৯:০৩ অপরাহ্ন



পরীমণিকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ

মামলার প্রয়োজনে চিত্রনায়িকা পরীমণিকে জিজ্ঞাসাবাদ করেছে সাভার থানা পুলিশ। প্রায় সাড়ে ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে থানা থেকে বের হন পরীমণি।

এর আগে রবিবার (২৭ জুন) দুপুর আড়াইটার দিকে পরীমণি একটি সাদা প্রাইভেট কারে সাভার মডেল থানায় আসেন। এরপর তিনি ঢাকা জেলা উত্তরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফির কক্ষে প্রবেশ করলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

থানা থেকে বের হয়ে পরীমণি বলেন, আমি মামলার অগ্রগতি জানতে আসছিলাম। আমার আজকে আসার কথা ছিল না। কয়েকদিন আগে আসার কথা ছিল। শারীরিক অসুস্থতার কারণে আসতে পারি নি। আমরা মামলাটা নিয়ে কথা বার্তা বলেছি।

তিনি আরও বলেন, ওখানে (বোট ক্লাবে) যা যা ঘটেছিল সে কথাগুলো আমাকে বলতে হয়েছে। পরীমণি দুপুর আড়াইটা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত থানায় অবস্থান করেন।

২৩ জুন মামলার আসামি নাসির ইউ আহমেদ ও তুহিন সিদ্দিকী অমিকে ৫ দিনের রিমান্ডে থানায় আনা হয়। এ ব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক কাজী মাইনুল ইসলাম জানান, বিষয়টি তদন্তাধীন হওয়ায় সব কিছু পরে জানানো হবে।

প্রসঙ্গত, ৮ জুন রাতে পরীমণি ঢাকার অদূরের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগে তোলেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমির বিরুদ্ধে। গত ১৩ জুন নাসির ও অমি ছাড়াও অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন পরীমণি।

বিএ-০৪