কোম্পানীগঞ্জে অবসরপ্রাপ্ত পুলিশ পরিবারের নগদ অর্থ বিতরণ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি


আগস্ট ০৬, ২০২২
১০:৩৮ অপরাহ্ন


আপডেট : আগস্ট ০৬, ২০২২
১০:৩৮ অপরাহ্ন



কোম্পানীগঞ্জে অবসরপ্রাপ্ত পুলিশ পরিবারের নগদ অর্থ বিতরণ

বাংলাদেশ পুলিশ বাহিনীর অবসরপ্রাপ্ত সিনিয়র পুলিশ কর্মকর্তাদের সহধর্মিনীদের সমিতি’র (এসডব্লিউওপিএ) অর্থায়নে সিলেটের কোম্পানীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 

আজ শনিবার (৬ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় কোম্পানীগঞ্জ থানা কমপ্লেক্সে উপজেলার বিভিন্ন গ্রামের বন্যায় ক্ষতিগ্রস্ত ৫০০ পরিবারের মধ্যে নগদ দুই হাজার টাকা করে বিতরণ করা হয়। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর হাতে আনুষ্ঠানিকভাবে তা তুলে দেন কোম্পানীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী।

এ সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ থানার ওসি তদন্ত আল আমিন, সেকেন্ড অফিসার শাহ আলম, উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম, আব্দুল আজিজ, সহকারি উপপরিদর্শক (এএসআই) অলিউল হাসান, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক কবির আহমদ প্রমূখ। 

বন্যা ক্ষতিগ্রস্ত মানুষ পুলিশ পরিবারের পক্ষ থেকে নগদ অর্থ পেয়ে আনন্দ প্রকাশ করে সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানান।

তারা বলেন, ‘স্মরণকালের ভয়াবহ বন্যায় আমাদের যে ক্ষতি হয়েছে তা কাটিয়ে উঠতে কয়েক বছর সময় লাগবে। বন্যার সময় সমাজিক সংগঠন ও দানশীল  ব্যক্তিদের উদ্যোগে প্রচার সহযোগিতা পেয়েছি।বন্যাকালীন ও বন্যা পরবর্তী সময়ে পুলিশ বাহিনীর সদস্যরা আমাদেরকে বিভিন্ন ভাবে সহযোগিতা করেছে।’

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত চক্রবর্তী বলেন, ‘বন্যা ক্ষতিগ্রস্ত অসহায় ২৫টি পরিবারের মাঝে আমাদের পুলিশ বাহিনীর অবসরপ্রাপ্ত সিনিয়র পুলিশ স্যারদের সহধর্মিনীদের সমিতি’র অর্থায়নে ও সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন স্যারের নির্দেশনায় নগদ অর্থ বিতরণ করা হয়েছে।’ বন্যার শুরু থেকে এখন পর্যন্ত পুলিশ বাহিনীর সদস্যরা বন্যাকবলিত মানুষদের জন্য কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও করে যাবে বলে এসময় আশাবাদ ব্যক্ত করেন তিনি।


এএফ/০৭