বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে সিলেট সদরে চ্যাম্পিয়ন বিমানবন্দর ও মোকামবাড়ি

নিজস্ব প্রতিবেদক


সেপ্টেম্বর ২৭, ২০২২
১০:১১ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ২৭, ২০২২
১০:১১ অপরাহ্ন



বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপে সিলেট সদরে চ্যাম্পিয়ন বিমানবন্দর ও মোকামবাড়ি

বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে সিলেট সদর উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে যথাক্রমে সিলেট সদর উপজেলার বিমানবন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মোকামবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়। 

আজ গতকাল মঙ্গলবার বিকেল তিনটায় সিলেটের শাহী ঈদগাহস্থ সিলেট রাসেল মিনি স্টেডিয়ামে দুটি টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়।

বিকাল তিনটায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয় মোকামবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও জাঙ্গাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়। নির্ধারিত সময়ে খেলা অমীমাংসিত থাকা ফলাফল নির্ধারণে ম্যাচ টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে জাঙ্গাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৫-৪ গোল ব্যবধানে হারিয়ে চ্যম্পিয়ণ হয় মোকামবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়।

বঙ্গমাতা ম্যাচে সর্বাধিক গোল দাতা হয়েছে ইভা বেগম ও সেরা খেলোয়াড় হয়েছে লীমা বেগম। দুজনই মোকামবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় দলের খেলোয়াড়।

এদিকে বিকেল পৌণে চারটায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ম্যাচে বিমানবন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-১ গোল ব্যবধানে হযরত শাহ সুন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বঙ্গবন্ধু ম্যাচে সর্বাধিক গোল দাতা হয়েছে ইউনুস মিয়া ও সেরা খেলোয়াড় হয়েছে শ্রাবন। দুজনই বিমানবন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয় দলের খেলোয়াড়।

খেলা শেষে বিকেল সাড়ে চারটায় অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণী অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত আজমেরী হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট সদর উপজেলার  ভাইস চেয়ারম্যান মিল্লাত আহমদ চৌধুরী, সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আবদুল জলিল তালুকদার, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর একেএম আনিসুজ্জামান ভ‚ঁইয়া, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা লিপিকা রায়, সিলেট সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এইচ এম এ মালিক ইমন। 

ধারাভাষ্য ও উপস্থাপনায় ছিলেন দেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার নাথ, আম্বরখানা দর্শনদেউড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শিমূল আক্তার, আম্বরখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ পাল দীপু, সোনারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নীলকন্ঠ দাস। এছাড়া সিলেট সদর উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও  অভিভাবকরা উপস্থিত ছিলেন।


এসএনএস-০১/এএফ-০৭