মধ্যনগরে ১২কেজি গাঁজাসহ ৬জন মাদকব্যবসায়ী আটক

ধর্মপাশা প্রতিনিধি


ডিসেম্বর ১৫, ২০২২
১০:৩৮ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ১৫, ২০২২
১০:৩৮ অপরাহ্ন



মধ্যনগরে ১২কেজি গাঁজাসহ ৬জন মাদকব্যবসায়ী আটক

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের চান্দালীপাড়া ও হামিদপুর গ্রামে আজ বৃহস্পতিবার (১৫ডিসেম্বর) ভোর রাত সাড়ে পাঁচটার দিকে পৃথক মাদকবিরোধী অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ ৬ জন মাদকব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মধ্যনগর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের চান্দালীপাড়া ও হামিদপুর গ্রামে বৃহস্পতিবার মধ্যরাতে মাদক বেচা কেনা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাহিদুল হকের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) গোলাম সারোয়ার, মশিউর রহমান , সহকারী উপপরিদর্শক (এএসআই) এবাদুর রহমান, ফরিদ উদ্দিন, আবদুল আজিম ও ৪ জন  কনস্টেবলসহ বৃহস্পতিবার ভোর সাড়ে পাঁচটার দিকে ওই দুটি গ্রামে পৃথক মাদকবিরোধী অভিযানে যান।

অভিযানে  উপজেলার চান্দালীপাড়া গ্রামের বাসিন্দা মাদক ব্যবসায়ী সাদিকুল ইসলামের বসতঘর থেকে প্লাস্টিকের বস্তার মধ্যে পলিথিন দিয়ে মোড়ানো ৯ কেজি গাঁজাসহ সাদিকুল ইসলাম (৫০), একই গ্রামের লালন মিয়া (২৮) ,আলী হোসেন (৩৫) ও মো.মাহবুব (২২)কে আটক করা হয়। 

একই সময়ে অপর অভিযানে উপজেলার হামিদপুর গ্রামের বাসিন্দা মাদক ব্যবসায়ী শাকিল মিয়ার বাড়ির সামনে সরিষা খেত থেকে পলিথিন দিয়ে মোড়ানো ৩ কেজি গাঁজাসহ শাকিল মিয়া (২২)  ও একই গ্রামের মিঠুন মিয়া (২২)কে আটক করা হয়।  এ ঘটনায় ওই ৬ জন মাদক ব্যবসায়ীকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  আইনে পৃথক দুটি মামলা হয়েছে।

মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাহিদুল হক বলেন,  উপজেলার চান্দালীপাড়া ও হামিদপুর গ্রামে মাদকবিরোধী অভিযান চালিয়ে ১২কেজি গাঁজাসহ ছয়জন মাদকব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় পৃথক দুটি মামলা হয়েছে। আজ বিকেলে ওই ছয়জন আসামিকে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এসএ-০১/এএফ-০৫