দলমতের ঊর্ধ্বে উঠে উন্নয়ন করতে চাই: এমপি মানিক

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ২০, ২০২২
০৯:২০ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ২০, ২০২২
০৯:২০ অপরাহ্ন



দলমতের ঊর্ধ্বে উঠে উন্নয়ন করতে চাই: এমপি মানিক
ছাতক সমিতি সিলেটের সম্মেলন

ছাতক সমিতি সিলেটের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক

দলমতের ঊর্ধ্বে উঠে ছাতকের শিক্ষা ও সড়ক যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের প্রত্যয় ব্যক্ত করেছেন ছাতক-দোয়ারাবাজারের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। সিলেটে বসবাসরত ছাতকবাসীর সংগঠন ছাতক সমিতি সিলেটের দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘সবার সহযোগিতায় দলমতের ঊর্ধ্বে উঠে ছাতকের শিক্ষা ও যাতায়াত ব্যবস্থার উন্নয়ন করতে চাই।’

গত শনিবার বিকেলে সিলেট নগরের একটি কমিউনিটি সেন্টারে এই সংগঠনের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ২০২৩-২০২৪ সালের জন্য সর্বসম্মতিক্রমে মো. ফজর আলী সভাপতি, মো. নিজাম উদ্দিন সাধারণ সম্পাদক এবং কবির আহমেদ তালুকদারকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মুহিবুর রহমান মানিক বলেন, ‘দেশে এবং বিদেশে ছড়িয়ে ছিটিয়ে আছে ছাতকের অনেক গুণী ও মেধাবী সন্তানেরা। আমরা যখন প্রবাসে যাই তখন বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের অনুষ্ঠানে গেলে মনেই হয় না আমরা প্রবাসে আছি। মনে হয় প্রবাসে একখন্ড বাংলাদেশ।’ ছাতক সমিতি সিলেটের কার্যক্রমেরও প্রশংসা করেন তিনি। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, ছাতক সমিতি সিলেটের উপদেষ্টা নাসিম হোসাইন, উপদেষ্টা মোহাম্মদ ছানাওর, উপদেষ্টা মো. আব্দুল হান্নান, ছাতক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন।

সংগঠনের সভাপতি অধ্যাপক খসরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলা উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন যুগ্ম সম্পাদক মাওলানা সৈইদুর রহমান। প্রথম পর্বের অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন সংগীত শিল্পী সৌরভ সোহেল, বাবু লাল, মুন্নী প্রমুখ।