অশ্লীলতা ছড়ানোর অভিযোগে তাপসীর বিরুদ্ধে মামলা

সিলেট মিরর ডেস্ক


মার্চ ৩০, ২০২৩
১০:৪৩ অপরাহ্ন


আপডেট : মার্চ ৩০, ২০২৩
১০:৪৩ অপরাহ্ন



অশ্লীলতা ছড়ানোর অভিযোগে তাপসীর বিরুদ্ধে মামলা


বলিউড অভিনেত্রী তাপসী পান্নুর নামে মামলা হয়েছে। ধর্মীয় অনুভূতিতে আঘাত ও অশ্লীলতা ছড়ানোর অভিযোগে ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের অন্যতম জনবহুল এবং বৃহত্তম শহর ইন্দোরের হিন্দু রক্ষক সংগঠনের আহ্বায়ক ও বিজেপি বিধায়ক মালিনী গৌড়ের ছেলে একলব্য সিং গৌড় এই অভিযোগ করেছেন।

তার অভিযোগ, ইনস্টাগ্রামে অভিনেত্রী একটি ছবি দেন, যেখানে বড় গলার পোশাক পরেছিলেন তাপসী। আর গলায় ছিল দেবী লক্ষ্মীর চিত্রিত একটি নেকলেস।

স্থানীয় থানা কর্মকর্তার সূত্রে জানা গেছে, ফ্যাশন সপ্তাহে দেবীর লকেট পরে ধর্মীয় অনুভূতি এবং ‘সনাতন ধর্ম’-এর ভাবমূর্তিতে আঘাত হেনেছেন তাপসী।

গত সোমবার হিন্দু রক্ষক সংগঠনের তরফ থেকে অভিনেত্রীর বিরুদ্ধে ইন্দোরে মামলা করা হয়েছে। অভিযোগকারীর বক্তব্য, খোলামেলা পোশাক পরে দেবী লক্ষ্মীর লকেট গলায় ঝুলিয়ে সনাতন হিন্দু ধর্মকে অপমান করেছেন তাপসী।

অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেখা যায়, যেখানে তিনি একটি ফ্যাশন শোয়ের ছবি-ভিডিও শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছিলেন, ‘এই লাল রং আমাকে ছেড়ে কবে যাবে...।’ সেই ছবি ও ভিডিও দেখে নেটিজনদের একটি অংশ আপত্তি তুলেছেন। মন্তব্যের ঘরে একজন লিখেছেন, ‘এমন অশ্লীল ছবিতে কেন, এ কেমন নোংরামি।’


এএফ/১১