এসএসসির জন্য সুনামগঞ্জে বাস ধর্মঘট স্থগিত

সিলেট মিরর ডেস্ক


মে ০৩, ২০২৩
০২:০৫ অপরাহ্ন


আপডেট : মে ০৩, ২০২৩
০২:০৫ অপরাহ্ন



এসএসসির জন্য সুনামগঞ্জে বাস ধর্মঘট স্থগিত


সুনামগঞ্জে ৪ মে থেকে শ্রমিকদের তিন দফা দাবিতে ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত করা হয়েছে। শ্রমিক ইউনিয়ন নেতারা এসএসসি পরীক্ষা চলাকালীন সময় পর্যন্ত ধর্মঘট স্থগিত করার সিদ্ধান্ত নেন। পুলিশ প্রশাসনের সাথে আলোচনা করে এ ধর্মঘট স্থগিত করেন জেলা বাস, মিনিকোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন নেতারা।

পরিবহন শ্রমিকদের মারধর, গাড়ি ভাঙচুর, শ্রমিকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও চাঁদাবাজি বন্ধের তিন দফা দাবিতে সুনামগঞ্জে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছিল জেলা বাস, মিনিকোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।

বুধবার (৩ মে) জেলা বাস, মিনিকোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি সুজাউল কবির অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট স্থগিত করা হয়েছে বলে জানিয়ে বলেন, প্রশাসনের সাথে আলোচনা করে এসএসসি পরীক্ষা চলাকালীন সময় পর্যন্ত ধর্মঘট স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এর আগে গত ৩০ এপ্রিল সুনামগঞ্জ নতুন বাসস্ট্যান্ডে পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে সংবাদ সম্মেলন ডেকে সাংবাদিকদের ধর্মঘটের কথা জানান শ্রমিকরা।তারা পরিবহন শ্রমিকদের মারধর, গাড়ি ভাঙচুর, শ্রমিকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার ও চাঁদাবাজি বন্ধের তিন দফা দাবিতে সুনামগঞ্জে ৪ মে থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দেয় জেলা বাস, মিনিকোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।


এসই/০৪