সিলেটে বিষ্ফোরণে মৃতের সংখ্যা দাঁড়াল ৪

নিজস্ব প্রতিবেদক


সেপ্টেম্বর ১৮, ২০২৩
০৭:২৭ অপরাহ্ন


আপডেট : সেপ্টেম্বর ১৯, ২০২৩
১২:১১ অপরাহ্ন



সিলেটে বিষ্ফোরণে মৃতের সংখ্যা দাঁড়াল ৪


সিলেটে ‘বিরতি ফিলিং স্টেশনে’ বিস্ফোরণে ৯ জন দগ্ধের মধ্যে তারেক আহামেদ (৩২) ও বাদল দাস (৪১) নামে আরো দুই জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়াল চার জনে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৫ জন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ইনিস্টিউটে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দিবাগত রাতে তারেক আহামেদ ও আজ সোমবার সকাল ৯টায় বাদল দাস মৃত্যুবরণ করেন।

বার্ন ইনিস্টিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম জানান, তারেক ও বাদল দাসের দুজনের শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

তাদের মৃত্যুর বিষয়টি সিলেট মিরর-কে নিশ্চিত করেছেন বিরতি সিএনজি ফিলিং স্টেশনের স্বত্ত্বাধিকারী আক্তার ফারুক রিপন। তিনি বলেন, ‘সোমবার ভোর রাতে তারেক এবং সকালে বাদল মৃত্যুবরণ করেন। তারা লাইফসাপোর্টে ছিলেন।’

নিহতদের মধ্যে তারেক সিলেট সদর উপজেলার জাঙ্গাইল এলাকার গিয়াস উদ্দিনের ছেলে এবং বাদল সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার কাদিরগাওয়ের অর্জুন দাসের ছেলে।

এর আগে গত ১১ সেপ্টেম্বর সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অগ্নিদগ্ধ রুমেল সিদ্দিকী (২৮)। একই দিন সন্ধ্যায় মারা যান ইমন আহমদ (৩২)।

গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে সিলেট নগরের মীরা বাজার এলাকার দাদা পীরের মাজার সংলগ্ন বিরতি সিএনজি ফিলিং স্টেশনে’ কম্প্রেসার কক্ষের একটি সেফটি বাল্ব বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এতে ৯ জন দগ্ধ হন। তাদের মধ্যে ৭জন ওই স্টেশনের কর্মচারী ও ২ জন পথচারী। প্রথমে তাদের স্থানীয় হাসপাতালে নেওয়া হয়, সেখান থেকে (৬ সেপ্টেম্বর) রাতে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনিস্টিউটের ভর্তি করা হয়।


এএফ/০৮