শাহজালাল উপশহর প্রাত:ভ্রমণ ক্লাবের নতুন কমিটি গঠন

সিলেট মিরর ডেস্ক


ডিসেম্বর ১১, ২০২৩
০২:৩৩ অপরাহ্ন


আপডেট : ডিসেম্বর ১১, ২০২৩
০২:৩৩ অপরাহ্ন



শাহজালাল উপশহর প্রাত:ভ্রমণ ক্লাবের নতুন কমিটি গঠন
সভাপতি প্রফেসর ডা. আবদুল ওয়াহিদ, সম্পাদক মো. হেলাল উদ্দিন


“সুস্থ দেহ সুন্দর মন, সবার সাথে সদাচরণ” এই মূল শ্লোগানকে ধারণ করে সিলেট নগরীর অভিজাত আবাসিক এলাকা শাহজালাল উপশহরে ২০১২ সালে গঠিত প্রাতঃভ্রমণ ক্লাব। ক্লাবের ২০২৪-২৫ সেশনের জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শনিবার একটি অভিজাত হোটেলে ক্লাবের বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

কমিটির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ হলেন- সভাপতি প্রফেসর ডা. আবদুল ওয়াহিদ, সহ সভাপতি মাওলানা মো. ইমাদ উদ্দিন, সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক ফয়জুল ইসলাম (আবুল লেইছ), সাংগঠনিক সম্পাদক হাজী এনাম উদ্দিন, অর্থ সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন, প্রচার সম্পাদক এ কে এম সামসুন নূর, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক কবি আব্দুল বাসিত খান, কার্যনির্বাহী সদস্য আব্দুস শুকুর বকুল, আবু তাহের চৌধুরী, মো. কামাল হোসেন ভূঁইয়া, আবু বক্কর সিদ্দিক, মো. আব্দুল্লাহ আল জাফর। 

এর আগে প্রাত:ভ্রমণ ক্লাবের সভাপতি প্রফেসর ডা. আব্দুল ওয়াহিদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত হয় বার্ষিক সাধারণ সভা। সভায় ক্লাবের বিগত বছরের কার্যক্রমের প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিন ও আয়-ব্যয়ের প্রতিবেদন পেশ করেন ক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলাউদ্দিন। আয়-ব্যয়ের হিসাবের নিরীক্ষণ করেন সাউথ ইস্ট ব্যাংক চৌহাট্টা শাখার ব্যবস্থাপক এইচ এম হাবিবুর রহমান চৌধুরী এবং শাহজালাল আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আতাউর রহমান।

এএন/১২