জুড়ীতে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ

জুড়ী প্রতিনিধি


এপ্রিল ১১, ২০২০
১২:২০ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১১, ২০২০
১২:২০ পূর্বাহ্ন



জুড়ীতে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ

মৌলভীবাজারের জুড়ীতে প্রবাসী মানবকল্যাণ পরিষদের সিনিয়র সদস্য দুবাই প্রবাসী শামীম আহমেদের অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (১০ এপ্রিল) সকালে উপজেলার ফুলতলা ইউনিয়নের ৪টি গ্রামের প্রায় ১০০টি অসহায় পরিবারের মানুষের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। 

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, আলু, পেঁয়াজ, রসুন, ডাল ও তেল। সঙ্গে ছিল সাবান।

মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেন প্রবাসী মানবকল্যাণ পরিষদের সমন্বয়ক আমিনুল ইসলাম আমির, ফুলতলা ওয়েলফেয়ার ট্রাস্টের সহ-সাধারণ সস্পাদক দেলাওয়ার হোসেন ও দুবাই প্রবাসী আক্কেল আলী নয়ন।

ত্রাণসামগ্রী বিতরণকালে দেলাওয়ার হোসেন বলেন, করোনা পরিস্থিতির কারণে গরিব, অসহায় ও মধ্যবিত্তরা আজ খাদ্য সংকটে ভুগছে। তাই আমরা আজ দুবাই প্রবাসী শামীম আহমেদের অর্থায়নে বাড়ি বাড়ি গিয়ে প্রায় ১০০টি পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি।

শামীম আহমেদ বলেন, ইসলামে প্রতিবেশীর হক সবচেয়ে বেশি। বর্তমান পরিস্থিতিতে গরিব, অসহায় ও মধ্যবিত্তরা খুব কষ্টে দিনাতিপাত করছেন। তাই আজ আমি প্রতিবেশীর এই হক আদায়ের ক্ষুদ্র প্রচেষ্টা হিসেবে আমার গ্রামসহ আশেপাশের ৪টি গ্রামে কিছু ত্রাণসামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করি। এলাকার বিত্তবান প্রবাসী বা দেশে অবস্থানরত ভাই-বোনদের উদ্দেশে বলছি, আপনারা নিজ নিজ অবস্থান থেকে এই দুর্যোগপূর্ণ সময়ে যতটুকু পারা যায় প্রতিবেশীর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিন। ইনশাআল্লাহ সকলের প্রচেষ্টায় আমরা এই দুর্যোগপূর্ণ পরিস্থিতি কাটিয়ে উঠতে পারব।