বড়লেখায় ১২শ পরিবারে ছাত্রলীগের সবজি বিতরণ

বড়লেখা প্রতিনিধি


এপ্রিল ১৪, ২০২০
০১:০৬ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৪, ২০২০
০১:০৭ পূর্বাহ্ন



বড়লেখায় ১২শ পরিবারে ছাত্রলীগের সবজি বিতরণ

কাজ-কর্ম বন্ধ থাকায় বিপাকে পড়া গরিব ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা ছাত্রলীগ। ছাত্রলীগের উদ্যোগে প্রায় ১২শ পরিবারে বিনামূল্যে সবজি বিতরণ করা হয়েছে।

আজ সোমবার (১৩ এপ্রিল) বড়লেখা পৌর শহরের মধ্যবাজারে এই বিনামূল্যে সবজি বিতরণ শুরু হয়। দুপুর ১২টা থেকে শুরু হয়ে বিতরণ চলে বেলা ৩টা পর্যন্ত।

এ সময় ১২শ পরিবারের মাঝে ১ কেজি করে আলু, টমেটো, বাঁধাকপি, বেগুন, ঢেঁড়শ, ২৫০ গ্রাম কাঁচা মরিচ ও ১০০ গ্রাম ধনে পাতা বিতরণ করা হয়।

বিতরণের সময় উপস্থিত ছিলেন, বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি জালাল আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তানিমুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমন আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন, সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক তায়েফ রাজা, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি ছিদ্রাতুল কাদের আবির, সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিকু দে, সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি কামরুল আহমদ, সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহতাসিম মাহাদী, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ, পৌর ছাত্রলীগের সভাপতি মন্নান আহমদ, সহ-সভাপতি আলী হোসেন, সাধারণ সম্পাদক রিমন আহমদ, ছাত্রলীগ নেতা সফিউস সামাদ জুয়েল প্রমুখ।

বড়লেখা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন বলেন, করোনায় অঘোষিত লকডাউনে দিনমজুর মানুষ কাজ-কর্ম করতে পারছেন না। তারা অনেক বিপদে আছেন। তাই তাদের এই সংকটকালে আমরা সাধ্যমতো পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। প্রায় ১২শ পরিবারের মানুষকে বিনামূল্যে সবজি দিয়েছি। আমাদের এ চেষ্টা অব্যাহত থাকবে।

বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ বলেন, ছাত্রলীগের এই মহতি উদ্যোগকে স্বাগত জানাই। এই সময়ে তাদের মতো অন্য তরুণরা এগিয়ে এলে সংকট কেটে যাবে।

এজে-আরআর