খাদ্যসামগ্রী পেল জকিগঞ্জের আড়াই শতাধিক পরিবার

জকিগঞ্জ প্রতিনিধি


এপ্রিল ১৪, ২০২০
০১:৩৪ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৪, ২০২০
০১:৩৪ পূর্বাহ্ন



খাদ্যসামগ্রী পেল জকিগঞ্জের আড়াই শতাধিক পরিবার

সিলেটের জকিগঞ্জে ডা. আব্দুল মতিন ট্রাস্টের উদ্যোগে আড়াই শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ লিটার তেল ও একটি সাবান।

আজ সোমবার (১৩ এপ্রিল) সকাল ১০টায় শষ্যকুড়ি গ্রামের আড়াই শতাধিক পরিবারের ঘরে ঘরে ট্রাস্টের পক্ষ থেকে এসব খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়।

খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে ট্রাস্টের চেয়ারম্যান ডা. আব্দুল মতিনের সভাপতিত্বে ও কো-চেয়ারম্যান মাওলানা আফতাব আহমদের পরিচালনায় সংক্ষিপ্ত এক অনুষ্ঠান হয়।

এতে উপস্থিত ছিলেন, জকিগঞ্জ পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা খলিল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এম এ জি বাবর, প্রবাসী আওয়ামী লীগ নেতা ফজলুর রহমান, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি বাবর হোসাইন চৌধুরী, ছাত্রলীগ নেতা তানিম আহমদ প্রমুখ।

ট্রাস্টের কো-চেয়ারম্যান মাওলানা আফতাব আহমদ জানান, মানুষের যেকোনো ক্রান্তিলগ্নে ডা. আব্দুল মতিন ট্রাস্ট অসহায় মানুষের পাশে দাঁড়ায়। বর্তমানে মহামারি করোনাভাইরাসের কারণে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। শষ্যকুড়ি গ্রামের আড়াই শতাধিক পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। মানবতার কল্যাণে ট্রাস্টের কার্যক্রম অব্যাহত থাকবে।

ট্রাস্টের চেয়ারম্যান ডা. আব্দুল মতিন তাঁর বিলেত প্রবাসী ছেলের জন্য সকলের কাছে দোয়া কামনা করে বলেন, অতীতেও অসহায় মানুষের কল্যাণে কাজ করেছি। যতটুকু সম্ভব হয়েছে, বিপদগ্রস্ত মানুষকে সহযোগিতা করেছি। ভবিষ্যতেও দেশের যেকোনো দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকব।

ওএফ/আরআর