তিনমাসের খাবার পাচ্ছে কমলগঞ্জের ৫০টি পরিবার

কমলগঞ্জ প্রতিনিধি


এপ্রিল ১৪, ২০২০
০২:০৪ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৪, ২০২০
০২:০৪ পূর্বাহ্ন



তিনমাসের খাবার পাচ্ছে কমলগঞ্জের ৫০টি পরিবার

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গণপরিবহন বন্ধ ও বিভিন্ন এলাকা লকডাউন হওয়ায় দুর্ভোগে পড়েছেন খেটে খাওয়া মানুষজন। সরকারি, বেসরকারি ও ব্যক্তি উদ্যোগে এসব অসহায় মানুষজনের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এর অংশ হিসেবে মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরের যুক্তরাজ্য প্রবাসী এক ব্যক্তি ও নবধারা শমশেরনগরের উদ্যোগে ৫০টি পরিবারকে মাসে দুই কিস্তিতে টানা তিনমাসের খাদ্য সহায়তা দেওয়া হচ্ছে।

আজ সোমবার (১৩ এপ্রিল) বিকেল সাড়ে ৩টায় শমশেরনগর ডাকবাংলোয় সামাজিক দূরত্ব বজায় রেখে এ কার্যক্রমের উদ্বোধন করেন শমসেরনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. জুয়েল আহমদ ও পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (পরিদর্শক, তদন্ত) অরূপ কুমার চৌধুরী।

জানা যায়, যুক্তরাজ্য প্রবাসী শমশেরনগরের মো. আমিনুল ইসলাম নগদ ২ লাখ ১০ হাজার টাকা সহায়তা দিলে এর সঙ্গে নবধারা শমশেরনগরের আরও আর্থিক সহায়তা মিলিয়ে অতিদরিদ্র অসহায় ৫০টি পরিবার বাছাই করা হয়। বাছাইকৃত এসব পরিবারে প্রতি ১৫ দিন অন্তর ১১ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি পেঁয়াজ, ১ লিটার ভোজ্য তেল, ৪ কেজি আলু, ১টি সাবান, ১টি মাস্ক ও ১ কেজি লবণসহ অন্যান্য সামগ্রী প্রদান করা হবে। টানা তিনমাসে ছয় কিস্তিতে তারা এসব খাদ্যসামগ্রী পাবেন।

এসডি/আরআর