ভিন্ন সম্প্রদায়ের মানুষের পাশেও মিজান চৌধুরী

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ১৫, ২০২০
০১:৩০ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৫, ২০২০
০১:৩০ পূর্বাহ্ন



ভিন্ন সম্প্রদায়ের মানুষের পাশেও মিজান চৌধুরী

 

করোনার এই ভয়াল পরিস্থিতিতে শুধু মুসলিম সম্প্রদায় নয়, ভিন্ন ধর্মালম্বী এবং সম্প্রদায়ের মানুষের খবরও রাখছেন বিএনপির কার্যনির্বাহী কমিটির সদস্য ও ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী। তাদের মধ্যে যারা কষ্টে আছেন, মিজান চৌধুরী দাঁড়াচ্ছেন তাদের পাশে। বাড়িয়ে দিচ্ছেন সহায়তার হাত।  

এই দুর্দিনে গত এক সপ্তাহেরও বেশি সময় ধরে মিজান চৌধুরী খুঁজে খুঁজে নিজে ছাতক ও দোয়ারাবাজার উপজেলার গরিব, দিনজমুজর, গণপরিবহন শ্রমিক, বেদে ও মৎসজীবী সম্প্রদায়ের কষ্টে থাকা মানুষ, ভিক্ষুক, প্রতিবন্ধী, কর্মকার, সেলুনকর্মী, চর্মকার এবং অমুসলিম সকল সম্প্রদায়সহ ধর্ম ও জাতের ঊর্ধ্বে ওঠে বিপাকে পড়া সকল ধর্মালম্বী মানুষের মাঝে খাদ্যসসহায়তা প্রদান করছেন। এই কার্যক্রম আরও অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন। 

মিজান চৌধুরী ব্যক্তিগত উদ্যোগে ছাতক ও দোয়ারাবাজার উপজেলার ২২টি ইউনিয়ন এবং একটি পৌরসভার ১০ হাজার কর্মহীন হতদরিদ্রের পাশে দাঁড়িয়েছেন। এক সপ্তাহ ধরে সামাজিক দূরত্ব বজায় রেখে তিনি নিজেই হতদরিদ্র অসহায় মানুষের বাড়ি ঘুরে ঘুরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন। 

যেসব জায়গায় নিজে যাওয়ার সুযোগ হয় না সেসব স্থানে উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীর মাধ্যমে গরিবদের ঘরে ঘরে উপহারসামগ্রী পৌঁছে দিয়েছেন মিজান চৌধুরী। 

এনপি-০৫/বিএ-০৯