সিলেটে প্রগতিশীল ছাত্রজোটের ভার্চুয়াল প্রতিবাদ

সিলেট মিরর ডেস্ক


এপ্রিল ১৯, ২০২০
১২:১৭ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ১৯, ২০২০
১২:১৭ পূর্বাহ্ন



সিলেটে প্রগতিশীল ছাত্রজোটের ভার্চুয়াল প্রতিবাদ

শ্রমজীবী মানুষের জন্য খাদ্য ও নগদ অর্থ সহযোগিতা, ত্রাণ নিয়ে দুর্নীতি লুটপাট বন্ধ ও চিকিৎসক, নার্সসহ স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেটে প্রগতিশীল ছাত্রজোটের ভার্চুয়াল প্রতিবাদ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (১৮ এপ্রিল) দুপুর ১২টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসব দাবি সম্বলিত প্লেকার্ড হাতে নিয়ে ছবি পোস্ট করতে দেখা যায় প্রগতিশীল ছাত্রজোট সিলেটের নেতাকর্মীদের। এসময় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিলেট নগরের সভাপতি সঞ্জয় কান্ত দাস, ছাত্র ইউনিয়ন সিলেট জেলার সাধারণ সম্পাদক নাবিল এইচ, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট সিলেট মহানগরের আহ্বায়ক সঞ্জয় শর্মা, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট শাবিপ্রবি শাখার সহসভাপতি তৌহিদুজ্জামান জুয়েল, ছাত্র ইউনিয়ন সিলেট মহানগরের সহসাধারণ সম্পাদক মনীষা ওয়াহিদসহ প্রমুখদের এসব দাবি সম্বলিত ছবি পোস্ট করতে দেখা যায়।

এ বিষয়ে নেতৃবৃন্দ বলেন, ‘দেশ আজ ভয়াবহ সংকটের মুখে দাঁড়িয়ে। করোনা নিয়ে সরকারের প্রথম থেকেই গাফিলতি ছিল। যার কারণে এখনও চিকিৎসক, নার্সসহ স্বাস্থ্যকর্মীদের হাতে নিরাপত্তা সরঞ্জাম পৌঁছেনি। বর্তমান পরিস্থিতিতে আক্রান্ত ও মৃতের সংখ্যা প্রতিদিন বাড়ছে। বাড়ছে নিম্ন আয়ের শ্রমজীবী মানুষের কষ্ট। এই অবস্থায়ও সরকার যে সামান্য বরাদ্দ দিয়েছিল তাও লুটপাট করছে সরকারি লোকজন, ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতারা।

এসময় নেতৃবৃন্দ আরও বলেন, অবিলম্বে নিম্নবিত্ত শ্রমজীবী মানুষের কাছে খাদ্য সরবরাহ ও ত্রাণ নিশ্চিত করতে হবে। ত্রাণ নিয়ে দুর্নীতি লুটপাট বন্ধ করে দোষীদের দ্রুত বিচার ও চিকিৎসক, নার্সসহ স্বাস্থ্যকর্মীদের পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

এনপি-০৬/বিএ-১৩