কমলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

কমলগঞ্জ প্রতিনিধি


এপ্রিল ২০, ২০২০
০১:৪০ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ২০, ২০২০
০১:৪০ পূর্বাহ্ন



কমলগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনায় মানুষজনকে ঘরে থাকতে বলা হলেও মৌলভীবাজারের কমলগঞ্জে সরকারি নির্দেশনা অমান্য করে মানুষজন কেনাকাটায় ব্যস্ত রয়েছেন। কাঁচাবাজারে সামাজিক দূরত্ব না মেনে প্রচুর পরিমাণে লোকসমাগম হচ্ছে।

কমলগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিমের নেতৃত্বে সেনাবাহিনী ও পুলিশের উপস্থিতিতে যৌথ বিশেষ পর্যবেক্ষণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৮টি মামলায় নগদ জরিমানা আদায় করা হয়েছে ৮ হাজার ৪শ টাকা। আজ রবিবার (১৯ এপ্রিল) বিকেলে শমশেরনগর বাজারে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

শমশেরনগর, ভানুগাছ ও আদমপুর বাজার ঘুরে দেখা যায়, সকাল ৭টা থেকেই মানুষজন হাট-বাজারে উপস্থিত। বাজারে এসে মানুষ মাছ-মাংস কেনায় ব্যস্ত। এখানে ছিল না কোনো সামাজিক দূরত্ব। এ অবস্থায় পুলিশ ও সেনাবাহিনীর সদস্যদের নিয়ে হাট-বাজারে বিশেষ পর্যবেক্ষণে বের হয়ে কমলগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী শমশেরনগর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

অভিযানে ৮টি মামলায় ৬টি দোকান ও ২টি মোটরসাইকেলের আরোহীর কাছ থেকে নগদ ৮ হাজার ৪শ টাকা জরিমানা আদায় করা হয়।

কমলগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম নাসরিন চৌধুরী জানান, মানুষজনকে ঘরমুখো করতে প্রয়োজনে আরও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এসডি/আরআর