বড়লেখায় কর্মহীন দেড় হাজার মানুষের পাশে যুবদল নেতা

বড়লেখা প্রতিনিধি


এপ্রিল ২২, ২০২০
০২:২০ পূর্বাহ্ন


আপডেট : এপ্রিল ২২, ২০২০
০২:২০ পূর্বাহ্ন



বড়লেখায় কর্মহীন দেড় হাজার মানুষের পাশে যুবদল নেতা

মৌলভীবাজারের বড়লেখায় করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়েছেন বহু নিম্ন আয়ের মানুষ। এতে অনেকেই খেয়ে না খেয়ে দিন কাটাচ্ছেন। সংকটের এই সময়ে সেসব মানুষের পাশে দাঁড়িয়েছেন মৌলভীবাজার জেলা বিএনপির উপদেষ্টা ও কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরীফুল হক সাজু।

সাজু তাঁর ব্যক্তিগত উদ্যোগে প্রায় দেড় হাজার মানুষের মাঝে বিভিন্ন ধরণের সবজি বিতরণ করেছেন। এতে সহযোগিতা করেছে বড়লেখা উপজেলা যুবদল। 

আজ মঙ্গলবার (২১ এপ্রিল) দুপুরে বড়লেখা পৌরশহরে সামাজিক দূরত্ব বজায় রেখে সবজিগুলো বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাছনা, মৌলভীবাজার জেলা যুবদলের সহ-সভাপতি আব্দুল হাফিজ ললন, সহ-সাধারণ সম্পাদক আব্দুল কাদির পলাশ, সহ-সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সদস্য আনোয়ার হোসেন, সদস্য সাইফুল আলম কাওছার প্রমুখ।

মৌলভীবাজার জেলা বিএনপির উপদেষ্টা ও কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরীফুল হক সাজু জানান, করোনাভাইরাসের কারণে মানুষের কাজকর্ম বন্ধ রয়েছে। এই পরিস্থিতিতে অনেকেই বেকার হয়ে পড়েছেন। এতে অনেকে অর্ধহারে-অনাহারে দিন কাটাচ্ছেন। মানুষজন যাতে না খেয়ে না থাকে, সেজন্য তাদের পাশে থাকার নির্দেশ দিয়েছেন জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তাই তিনি তাঁর ব্যক্তিগত পক্ষ থেকে সেসব মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

তিনি আরও জানান, অসহায় ও গরিব মানুষের কোনো দল নেই। তাই খাদ্য বণ্টনের সময় যেন কেউ দলীয় চিন্তা না করেন। দলের ঊর্ধ্বে উঠে অসহায়দের খাদ্য সহায়তা দিতে হবে।

তিনি সংকটময় পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

 

এজে/আরআর