কমলগঞ্জে নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্ধার

কমলগঞ্জ প্রতিনিধি


মে ০৫, ২০২০
০৪:০৫ পূর্বাহ্ন


আপডেট : মে ০৫, ২০২০
০৪:০৫ পূর্বাহ্ন



কমলগঞ্জে নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্ধার

মৌলভীবাজারের কমলগঞ্জে নিখোঁজের ৪ দিন পর ধলাই নদী থেকে এক চা শ্রমিক সন্তানের লাশ উদ্ধার করা হয়েছে। 

সোমবার (৪ মে) বিকেল ৩টায় উপজেলার ১ নম্বর রহিমপুর ইউনিয়নের ধর্মপুর এলাকায় ধলাই নদী থেকে মৃতদেহ উদ্ধার করে কমলগঞ্জ থানা পুলিশ। 

নিহত যুবক মৃর্ত্তিঙ্গা চা বাগানের মেকাম টিলা লাইনের চা শ্রমিক বুধরাম রাজভরের ছেলে এক সন্তানের জনক দুলন রাজভর (২৮)। এ ঘটনায় কমলগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে স্থানীয় এলাকাবাসী মৃর্ত্তিঙ্গা চা বাগান সংলগ্ন ধর্মপুর এলাকায় ধলাই নদীতে ভেসে আসা একটি লাশ দেখে স্থানীয় জনপ্রতিনিধিসহ কমলগঞ্জ থানাকে অবহিত করেন। খবর পেয়ে কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল নিহতের লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

মৃর্ত্তিঙ্গা চা বাগানের বাসিন্দা রহিমপুর ইউপি সদস্য ধনা বাউরী জানান, গত বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় দুলন রাজভর বাজারের করতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। সোমবার (৪ মে) দুপুরে তার লাশ ধলাই নদীতে পাওয়া যায়। দুলন রাজ ভরের স্ত্রী ও ২ বছরের এক পুত্র সন্তান রয়েছে। সরেজমিনে সন্ধ্যায় মৃর্ত্তিঙ্গা চা বাগানে নিহতের বাড়িতে গিয়ে দেখা যায় শোকের মাতম চলছে । 

ইউপি সদস্য ধনা বাউরী আরো বলেন, নিহত দুলন রাজভর একজন শান্তশিষ্ট ও সহজ সরল লোক ছিল। তার শরীরে আঘাতের চি‎হ্ন রয়েছে। তার এ অবস্থা কেন হল তা পুলিশী তদন্ত করলে জানা যাবে। 

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। রিপোর্ট আসলে কারন জানা যাবে।

এসডি/বিএ-১৫