কুলাউড়ায় কর্মহীনদের পাশে এন সি ৯০ ব্যাচের বন্ধুরা

কুলাউড়া প্রতিনিধি


মে ১৩, ২০২০
০৪:৫০ পূর্বাহ্ন


আপডেট : মে ১৩, ২০২০
০৪:৫০ পূর্বাহ্ন



কুলাউড়ায় কর্মহীনদের পাশে এন সি ৯০ ব্যাচের বন্ধুরা

মৌলভীবাজারের কুলাউড়ায় করোনা মহামারীর ফলে কর্মহীন মানুষ, পৌর এলাকার সকল মসজিদের ইমাম-মুয়াজ্জিন এবং নিন্ম মধ্যবিত্ত মানুষের মাঝে নগদ অর্থ উপহার হিসেবে বিতরণ করেছেন কুলাউড়া এন সি স্কুলের প্রাক্তন ছাত্ররা। 

আজ মঙ্গলবার (১২ মে) ১৫০টি পরিবারের কাছে নগদ অর্থ পৌঁছে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কুলাউড়া নবীন চন্দ্র উচ্চবিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আনোয়ার হোসেন, কুলাউড়া প্রেসক্লাবের (একাংশের) সাধারণ সম্পাদক খালেদ পারভেজ বখস্, পাতাকুঁড়ির দেশ'র কুলাউড়া ব্যুরো প্রধান এইচ ডি রুবেল, দৈনিক আজকালের খবর'র কুলাউড়া প্রতিনিধি সুমন আহমদ, দৈনিক মাতৃছায়া'র প্রতিনিধি ইউসুফ আহমদ ইমন প্রমুখ।

প্রাক্তন ছাত্র মোশারফ হোসেন শামিম বলেন, দেশ-বিদেশে থাকা ৯০ ব্যাচের আমাদের বন্ধুরা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বলেই আমরা ক্ষুদ্র এই সহায়তাকে সাহায্য না বলে উপহার হিসেবে দেখার জন্য অনুরোধ করছি। এই কঠিন সময়ে মানুষ কর্মহীন হয়ে পড়েছেন, তাই আমাদের বন্ধু মহলের এই ক্ষুদ্র উপহার।

প্রাক্তন ছাত্র ও ওষুধ ব্যবসায়ী মোশারফ হোসেন শামিমের তত্ত্বাবধানে গোলাম মোস্তফা পাভেল, রুহুল আমিন রুহেল, ইউনুছ হাসান সপন, সামসুদ্দোহা শোভন, দেশের ও প্রবাসী বন্ধুদের মধ্যে আ ন ম জুবায়ের আহমদ, আলী আমজদ, এজাজ মাহবুব খান, ইমরুল চৌধুরীর সঙ্গে সমন্বয় করে এই নগদ অর্থ মানুষের মাঝে বিতরণ করা হয়।

 

জেএইচ/আরআর