কমলগঞ্জে সমাজ কল্যাণ সমিতির খাদ্যসামগ্রী বিতরণ

কমলগঞ্জ প্রতিনিধি


মে ১৫, ২০২০
০৩:১৭ পূর্বাহ্ন


আপডেট : মে ১৫, ২০২০
০৩:১৭ পূর্বাহ্ন



কমলগঞ্জে সমাজ কল্যাণ সমিতির খাদ্যসামগ্রী বিতরণ

করোনাভাইরাসের প্রভাবে মৌলভীজারের কমলগঞ্জে কর্মহীন হয়ে পড়া অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতি মন্ট্রিয়ল, কানাডা।

আজ বৃহস্পতিবার (১৪ মে) বিকেল ৪টায় কমলগঞ্জ প্রেসক্লাব ও কমলগঞ্জ মফস্বল সাংবাদিক ফোরাম কার্যালয়ে নিরাপদ দূরত্ব বজায় রেখে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয়ের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ এস এম আজাদুর রহমান আজাদ, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, কমলগঞ্জের পৌর মেয়র মো. জুয়েল আহমেদ প্রমুখ। 

১০ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পেয়াঁজ, ১ কেজি চিনি, ২ কেজি ডাল, ১ প্যাকেট সেমাই, ১ কেজি লবণ, ১টি লাইফবয় সাবান, ১টি কাপড় কাচার সাবান, ১ লিটার তেল ইত্যাদি সামগ্রী প্যাকেটজাত করে বিতরণ করা হয়। এছাড়া কমলগঞ্জ মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয় অসহায় ও হতদরিদ্র ১০ জনের মধ্যে নগদ অর্থ বিতরণ করেন।

উল্লেখ্য, মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতি মন্ট্রিয়ল, কানাডা'র উদ্যোগে মৌলভীবাজার জেলার প্রতিটি উপজেলায় কর্মহীন, অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

 

এসডি/আরআর