বড়লেখায় ১৯৫ পিস ইয়াবাসহ ৩ যুবক গ্রেপ্তার

বড়লেখা প্রতিনিধি


মে ১৬, ২০২০
০১:০৭ পূর্বাহ্ন


আপডেট : মে ১৬, ২০২০
০১:০৯ পূর্বাহ্ন



বড়লেখায় ১৯৫ পিস ইয়াবাসহ ৩ যুবক গ্রেপ্তার

মৌলভীবাজারের বড়লেখায় ১৯৫ পিস ইয়াবাসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। বৃহস্পতিবার (১৪ মে) সন্ধ্যায় উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের ভারত সীমান্ত সংলগ্ন আতুয়া এলাকা থেকে  তাদের আটক করা হয়। এসময় একটি মোটরসাইকেল ও ইয়াবা বিক্রির ৩৮ হাজার টাকাও জব্দ করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার কুলাউড়া উপজেলার তজম্মুল আলীর ছেলে সাদেক (২৭) একই উপজেলার মদরিছ আলীর ছেলে মফিজ আলী (২৮) ও বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়নের কাঞ্চলপুর গ্রামের আব্দুল হকের ছেলে সৈয়দ আহমদ অরফে সয়েদ হোসেন (৩৫)। 

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় সীমান্ত এলাকায় মাদকবিরোধী অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে আতুয়া ব্রিজ এলাকায় বিজিবির সহায়তায় তিন যুবককে আটক করা হয়। এসময় এক যুবক সীমান্ত এলাকার দিকে দৌঁড়ে পালিয়ে যায়। আটককৃতদের দেহ তল্লাশি করে ১৯৫ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ৩৮ হাজার টাকা উদ্ধার করা হয়। এসময় ইয়াবা বহন কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। অভিযানে নেতৃত্ব দেন শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মোশাররফ হোসেন। পরে বড়লেখা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে তাদেরকে গ্রেপ্তার দেখানো হয়।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে শুক্রবার (১৫ মে) বিকেলে বলেন, শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামিদের আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

এজেএল/বিএ-১৮