শ্রীমঙ্গলে পুলিশের হস্তক্ষেপে বড় সংঘর্ষ থেকে রক্ষা

শ্রীমঙ্গল প্রতিনিধি


মে ১৭, ২০২০
০২:৪৪ পূর্বাহ্ন


আপডেট : মে ১৭, ২০২০
০২:৪৪ পূর্বাহ্ন



শ্রীমঙ্গলে পুলিশের হস্তক্ষেপে বড় সংঘর্ষ থেকে রক্ষা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ভূনবীর ইউনিয়নের রাজপাড়া ও আলিশাকুর গ্রামের লোকজন তুচ্ছ ঘটনা নিয়ে চরম উত্তেজিত হয়ে পড়েন। গতকাল শুক্রবার রাতে দু'পক্ষের লোকজনের মধ্যে দা, খুন্তিসহ লাঠিসোটা নিয়ে সংঘর্ষের মুখোমুখি অবস্থা বিরাজ করছিল। খবর পেয়ে শ্রীমঙ্গল থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটতে পারে এমন পরিস্থিতিতে শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান এবং শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল রানা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এ সময় শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলী উপস্থিত ছিলেন। 

জানা যায়, বালুর গাড়ি রাস্তা থেকে খাদে পড়ে যাওয়ায় রাজপাড়া গ্রামের এক লোক গাড়ির ড্রাইভারকে গালিগালাজ ও মারধোর করে। গাড়ির ড্রাইভার ছিলন আলিশারকুল গ্রামের বাসিন্দা। এই দুইজনের বাকবিতণ্ডায় ঘটনার সূত্রপাত ঘটে। পরে দুই গ্রামের লোকজন একত্রিত হয়ে বড় ধরনের মারামারির প্রস্তুতি নেয়। 

শ্রীমঙ্গল থানা পুলিশ পরিস্থিতি নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে রাতেই দু'পক্ষের ১০ জন করে লোক নিয়ে থানায় আলোচনায় বসে। আলোচনায় স্থানীয়ভাবে বিচার সালিশের মাধ্যমে তাদের নিয়ে বিরোধ নিষ্পত্তি করা হবে বলে পুলিশকে আশ্বাস দিলে শ্রীমঙ্গল থানা পুলিশ তাদের কাছ থেকে মুচলেকা রাখে। 

এনপি-১৮